Team India: ভারতীয় দলে ‘পাঠান’ ক্রেজ, হলে গিয়ে সিনেমা দেখলেন সূর্য-ঈশান-কুলদীপরা

Team India watching Pathaan: কিং খানের জাদু থেকে কেউ নিজেদের দূরে রাখতে পারছেন না। নয়তো নিউজিল্যান্ডের বিরুদ্ধে বুধবারের 'ফাইনাল' ম্যাচের আগে ভারতীয় দল সিনেমা হলে ছোটে?

Team India: ভারতীয় দলে 'পাঠান' ক্রেজ, হলে গিয়ে সিনেমা দেখলেন সূর্য-ঈশান-কুলদীপরা
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 12:05 AM

আমেদাবাদ: চারবছর শাহরুখ খানের (Shah Rukh Khan) পর্দায় ফেরা কেউ মিস করতে চান না। তাই তো সিনেমা হলের বাইরে লম্বা লাইন। ঘাড় ছাপানো চুল, সিক্স প্যাক অ্যাবসে যে ক্যারিশ্মার ছক্কা তিনি হাঁকিয়েছেন, তাতেই ক্লিন বোল্ড ভারতীয় দল। দেশ-বিদেশ জুড়ে যে ‘পাঠান’ (Pathaan) ক্রেজ চলছে তা থেকে নিজেদের দূরে সরিয়ে রাখতে পারলেন না সূর্যকুমার যাদব, ঈশান কিষাণ, যুজবেন্দ্র চাহালদের মতো ভারতের ক্রিকেট দলের সদস্যরা। বুধবার আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত-নিউজিল্যান্ড (India vs New Zealand) শেষ টি-২০ ম্যাচ। সিরিজ ১-১ সমতায় থাকায় বুধবারের ম্যাচটিই ‘ফাইনাল’। কিউয়িদের কঠিন পরীক্ষার মুখে পড়ার আগে ঘণ্টা তিনেকের জন্য সময় বের করে সিনেমা হলে ছুটলেন স্কাই-যুজিরা। বড় পর্দায় মুগ্ধ হয়ে দেখলেন কিং খানের ক্যারিশ্মা। বিস্তারিত TV9 Banglaয়।

বিতর্ক ঝেড়ে রমরমিয়ে চলছে শাহরুখ খানের পাঠান। তরুণ প্রজন্মের মধ্যে এই সিনেমা নিয়ে অতিরিক্ত মাতামাতি। ভারতীয় ক্রিকেট দলের তরুণ ক্রিকেটাররাও এর থেকে বাদ নন। সূর্যকুমার যাদব, ঈশান কিষাণ, যুজবেন্দ্র চাহাল, শুভমন গিল, রাহুল ত্রিপাঠী, কুলদীপ যাদব, শিবম মাভিরা দল বেঁধে হইহই করে আমেদাবাদের একটি হলে গিয়ে সিনেমা দেখলেন। হলের ভেতর বসে কুলদীপদের সিনেমা দেখার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হলের বাইরে অনুরাগীদের সেলফির আবদারও মেটান ঈশানরা। জানুয়ারির শেষে আমেদাবাদে বেশ ঠান্ডা। সকলের গায়ে ছিল মোটা জ্যাকেট। আড়াই ঘণ্টার সিনেমা দেখে টানা ক্রিকেট খেলার ক্লান্তি কিছুটা মিটিয়ে নিলেন শুভমনরা। বুধবার ফের ঝরঝরে হয়ে মোতেরার (নরেন্দ্র মোদী স্টেডিয়াম) বাইশ গজে নামবেন তাঁরা।

এদিকে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে এখনও পর্যন্ত ভারত কোনও সিরিজ হারেনি। আমেদাবাদে সেই রেকর্ড ধরে রাখার প্রবল প্রয়াস চালাবে টিম ইন্ডিয়া। পাশাপাশি চলতি বছরে এখনও পর্যন্ত একটাও সিরিজ হারেনি ভারত। ধারাবাহিকতা বজায় রাখার তাগিদ থাকবে। মিডল অর্ডার নিয়ে চিন্তা না থাকলেও টি-২০তে দলের টপ অর্ডার ভাবাচ্ছে হার্দিককে। পাশাপাশি পেস বিভাগও স্ট্যান্ড ইন ক্য়াপ্টেনকে বেশ চিন্তায় রেখেছে।