Asia Cup 2022, IND W vs PAK W: পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন সানস্ট্রোক বাংলার মেয়ে রিচার

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanghamitra Chakraborty

Updated on: Oct 07, 2022 | 5:38 PM

হঠাৎ করে রিচা অসুস্থ হয়ে পড়ায়, উইকেটের পিছনে দাঁড়াতে হয় শেফালি ভার্মাকে।

Asia Cup 2022, IND W vs PAK W: পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন সানস্ট্রোক বাংলার মেয়ে রিচার
Asia Cup 2022, IND W vs PAK W: পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন সানস্ট্রোক বাংলার মেয়ে রিচার
Image Credit source: Twitter

সিলেট: মহিলাদের এশিয়া কাপে (Asia Cup 2022) জয়ের হ্যাটট্রিকের পর, বিসমা মারুফদের দলের বিরুদ্ধে আজ সিলেটে খেলছে ভারতের মেয়েরা। পাকিস্তানের বিরুদ্ধে (India vs Pakistan) ম্যাচ চলাকালীন হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন ভারতের উইকেটকিপার-ব্যাটার রিচা ঘোষ (Richa Ghosh)। এমন পরিস্থিতি তৈরি হওয়ায় মাঠ থেকে তুলে নেওয়া হয় রিচাকে। বোর্ডের পক্ষ থেকে সরকারিভাবে জানানো হয়নি বাংলার মেয়ে রিচার ঠিক কী হয়েছে। সূত্রের খবর, অতিরিক্ত রোদের মধ্যে খেলার সময় সানস্ট্রোক হয়েছে রিচার।

হঠাৎ করে রিচা অসুস্থ হয়ে পড়ায়, উইকেটের পিছনে দাঁড়াতে হয় শেফালি ভার্মাকে। পাকিস্তান ইনিংসের ১২ ওভারের পরই মাঠ ছাড়েন রিচা। প্রথমে মাঠেই রিচার প্রাথমিক চিকিৎসা করা হয়। মাঠের মধ্যে কিছুক্ষণ বসেও ছিলেন তিনি। এরপর ড্রেসিংরুমে ফিরে যান তিনি। সেই সময় মনে করা হচ্ছিল, রিচাকে আর ব্যাট করতে দেখা যাবে না। কিন্তু তা হয়নি। দলের কঠিন পরিস্থিতিতে মাঠে ব্যাট হাতে নেমে পড়েন রিচা।

প্রথমে ব্যাটিং করে ৬ উইকেট হারিয়ে ১৩৭ রান তোলেন নিদারা। ১৩৮ রানের টার্গেট তাড়া করতে নেমে ব্যাটিং ভরাডুবির কারণে, ১২৪ রানে অলআউট হয়ে যান হরমনপ্রীতরা। ১৬ ওভারের মাথায় ব্যাট হাতে নামেন রিচা। তাঁর ব্যাটে ভর করে শেষের দিকে জয়ের খনিক স্বপ্ন দেখতে শুরু করেছিল হরমনপ্রীতরা। আট নম্বরে ব্যাট করতে নেমেছিলেন রিচা। ১৩ বলে ২৬ রান করে মাঠ ছাড়েন তিনি। ৩টি ছয় ও ১টি চার এসেছে রিচার ব্যাটে। তাঁর স্ট্রাইক রেট ছিল ২০০। রিচা ফিরতেই ভারতের জয়ের আশা ভেঙে চুরমার হয়ে যায়। শেষ অবধি ১৩ রানে পাকিস্তানের কাছে হেরে যায় টিম ইন্ডিয়া।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla