IND vs NZ: টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন ভারতীয় দলের ওপেনার

India vs New Zealand T20I Series: বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব চলছিল তাঁর। আগামী কাল, শুক্রবার থেকে শুরু হচ্ছে ভারত-নিউজিল্যান্ড তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সময়ের মধ্যে ফিট হয়ে উঠতে পারেননি ঋতুরাজ।

IND vs NZ: টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন ভারতীয় দলের ওপেনার
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2023 | 8:36 PM

রাঁচি: নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন ভারতীয় দলের ওপেনার। স্কোয়াডে ছিলেন ডান হাতি ওপেনার ঋতুরাজ গায়কোয়াড়। রঞ্জি ট্রফির ম্যাচে চোট পেয়েছিলেন। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব চলছিল তাঁর। আগামী কাল, শুক্রবার থেকে শুরু হচ্ছে ভারত-নিউজিল্যান্ড তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সময়ের মধ্যে ফিট হয়ে উঠতে পারেননি ঋতুরাজ। ফলে এই সিরিজে খেলা হচ্ছে না তাঁর। খুব তাড়াতাড়িই হয়তো বোর্ডের তরফে সরকারিভাবে জানিয়ে দেওয়া হবে এ কথা। স্কোয়াডে থাকলেও কি সুযোগ পেতেন? বিস্তারিত TV9Bangla-য়।

তিন ম্যাচের সিরিজ শুরু হচ্ছে রাঁচিতে। স্কোয়াডে ঋতুরাজ ছাড়াও ওপেনিংয়ে বেশ কিছু বিকল্প রয়েছে। শুভমন গিল, পৃথ্বী শ, ঈশান কিষাণদের পাশাপাশি ওপেনিংয়ে আর এক বিকল্প ছিলেন ঋতুরাজ গায়কোয়াড়। তাই স্কোয়াডে থাকলেও ম্যাচ খেলার সুযোগ পাওয়ার সম্ভাবণা ক্ষীণ ছিল ঋতুরাজের। প্রথম ম্যাচে শুভমন গিল এবং ঈশান কিষাণ ওপেন করবেন। তবে পরের দিকে হয়তো সুযোগের একটা আশা থাকতো ঋতুরাজের। চোট সেই সুযোগ দিল না। বোর্ডের তরফে অবশ্য এখনও সরকারি ভাবে তাঁর ছিটকে যাওয়ার বিষয়টি জানানো হয়নি।

রঞ্জি ট্রফিতে খেলার সময় কবজিতে চোট পান মহারাষ্ট্রের এই ব্য়াটার। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট আকাডেমিতে যান। প্রত্যাশা করা হয়েছিল, এই সিরিজের আগে ফিট হয়ে উঠবেন। যদিও তা হল না। এর আগেও বহু ক্ষেত্রে স্কোয়াডে থাকলেও চোট আঘাত ভুগিয়েছে তাঁকে। সূত্রের খবর, ঋতুরাজের এই ঘনঘন চোটে বেশ বিরক্ত ভারতীয় টিম ম্যানেজমেন্ট। ২০২৪ সালে ফের টি-টোয়েন্টি বিশ্বকাপ রয়েছে। ঋতুরাজের সুযোগ ক্রমশ কমছে।