IPL 2021 CSK vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ

আইপিএলের ৩৮তম ম্যাচে আজ মুখোমুখি মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও ইওন মর্গ্যানের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)।

IPL 2021 CSK vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ
চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2021 | 9:19 AM

আবু ধাবি: সুপার সানডে-তে আজ আইপিএলে (IPL) ডাবল হেডার রয়েছে। আজ, রবিবারের প্রথম ও আইপিএলের ৩৮তম ম্যাচে আজ মুখোমুখি মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও ইওন মর্গ্যানের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। পয়েন্ট টেবলের দুই নম্বর ও চার নম্বরে থাকা দুই দলের লড়াই আজ। এ বারের আইপিএলে এখনও পর্যন্ত ৯টি করে ম্যাচে খেলেছেন ধোনি-মর্গ্যানরা। ধোনির চেন্নাই এ বারের আইপিএলে প্রথম থেকেই ছন্দে থাকলেও দেশের মাঠের আইপিএলে এক্কেবারেই ছন্দে ছিল না নাইটরা। কিন্তু সে সব এখন অতীত। মরুশহরে শেষ ২টি ম্যাচে বিরাটের আরসিবি ও রোহিতের মুম্বইকে হারিয়েছে কেকেআর। ফলে আজ সানডে এক জমজমাট ম্যাচ দেখতে চলেছে আইপিএলপ্রেমীরা।

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি কবে হবে?

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটি (২৬ সেপ্টেম্বর) আজ, রবিবার হবে।

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি কোথায় হবে?

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে হবে।

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি শুরু হবে বিকেল ৩.৩০ মিনিটে। ম্যাচের আগে ৩টে তে টস হবে।

কোথায় দেখা যাবে চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের লাইভ স্ট্রিমিং?

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। এ ছাড়া দর্শকরা জিও টিভি অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং।

আরও পড়ুন: IPL 2021: রুদ্ধশ্বাস ম্যাচে জিতে প্লে অফের দৌড়ে টিকে থাকল পঞ্জাব

আরও পড়ুন:  IPL 2021: মরুশহরে জয়ের হ্যাটট্রিকের সামনে শাহরুখের দল