IPL 2021 KKR vs DC Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ

আজকের প্রথম ও আইপিএলের ৪১তম ম্যাচে শারজায় মুখোমুখি হতে চলেছে ইওন মর্গ্যানের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ও ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)।

IPL 2021 KKR vs DC Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ
কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালস
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 9:14 AM

শারজা: উইকেন্ডেই বিশেষত আইপিএলে (IPL) ডাবল হেডার থাকে। কিন্তু আজ, মঙ্গলবারও রয়েছে ডাবল হেডার। আজকের প্রথম ও আইপিএলের ৪১তম ম্যাচে শারজায় মুখোমুখি হতে চলেছে ইওন মর্গ্যানের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ও ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। পয়েন্ট টেবলের দুই নম্বর ও চার নম্বরে থাকা দুই দলের লড়াই আজ। এ বারের আইপিএলে এখনও পর্যন্ত ১০টি করে ম্যাচে খেলেছেন মর্গ্যান-পন্থরা। ১০ ম্যাচে ১৬ পয়েন্ট রয়েছে ধাওয়ানদের। অন্যদিকে নাইটরা ১০ ম্যাচে খেলে ৮ পয়েন্ট জোগাড় করতে পেরেছে। ফলে আজ মঙ্গলবার এক জমজমাট ম্যাচ দেখতে চলেছে আইপিএলপ্রেমীরা।

কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি কবে হবে?

কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচটি (২৮ সেপ্টেম্বর) আজ, মঙ্গলবার হবে।

কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি কোথায় হবে?

কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি শারজা ক্রিকেট স্টেডিয়ামে হবে।

কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচটি শুরু হবে বিকেল ৩.৩০ মিনিটে। ম্যাচের আগে ৩টে তে টস হবে।

কোথায় দেখা যাবে কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের লাইভ স্ট্রিমিং?

কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। এ ছাড়া দর্শকরা জিও টিভি অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং।

আরও পড়ুন: IPL 2021: কাজে এল না সঞ্জুর লড়াই, ভাগ্যের চাকা ঘুরল হায়দরাবাদের