Ruturaj Gaikwad: বাড়ি ফিরেই অরেঞ্জ ক্যাপ জয়ী ঋতুরাজ পেলেন উষ্ণ অভ্যর্থনা, দেখুন ভিডিও

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanghamitra Chakraborty

Updated on: Oct 17, 2021 | 6:48 PM

মরুশহর থেকে দেশে ফিরে আজ, রবিবারই পুনেতে (Pune) নিজের বাড়িতে পৌঁছে গিয়েছেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ওপেনার ঋতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad)। আর বাড়ি ফিরেই উষ্ণ অভ্যর্থনা পেলেন এ বারের আইপিএলের (IPL) অরেঞ্জ ক্যাপ (Orange Cap) জয়ী ব্যাটার ঋতু।

Ruturaj Gaikwad: বাড়ি ফিরেই অরেঞ্জ ক্যাপ জয়ী ঋতুরাজ পেলেন উষ্ণ অভ্যর্থনা, দেখুন ভিডিও
ঋতু পেলেন 'রাজা'-র মতো অভ্যর্থনা

পুনে: আইপিএল (IPL) শেষ। মরুশহর থেকে দেশে ফিরে আজ, রবিবারই পুনেতে (Pune) নিজের বাড়িতে পৌঁছে গিয়েছেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ওপেনার ঋতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad)। আর বাড়ি ফিরেই উষ্ণ অভ্যর্থনা পেলেন এ বারের আইপিএলের (IPL) অরেঞ্জ ক্যাপ (Orange Cap) জয়ী ব্যাটার ঋতু।

চেন্নাই সুপার কিংসের তরফে সোশ্যাল মিডিয়ায় ঋতুরাজের বাড়ি ফেরার ভিডিও পোস্ট করা হয়। সেখানে দেখা যায় লাল রঙের জ্যাকেট পরে গাড়ি থেকে নামেন ঋতু। এবং তাঁর মা সবিতা গায়কোয়াড় আরতির থালি হাতে এগিয়ে আসেন। বরণ করে নেন ঋতুকে। ওই ভিডিওর ক্যাপশনে সিএসকে লেখে, “মার্সাল আরাসান বাড়ি ফিরলেন।”

ইন্সটাগ্রামে চেন্নাইয়ের পোস্ট করা ভিডিওতে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ও সিএসকের ব্যাটার সুরেশ রায়না লেখেন, “বাবা-মাকে শুভেচ্ছা ভাই। মা-বাবার আশীর্বাদ সব সময় আগে।”

টুইটারে ঋতুর বাড়ি ফেরার রাজকীয় অভ্যর্থনার নানা ভিডিও ভাইরাল হয়েছে। এক টুইটার ব্যবহারকারী ঋতুর বাড়ি ফেরার ভিডিও পোস্ট করে লেখেন, “অরেঞ্জ ক্যাপ জয়ী ঋতুরাজ গায়কোয়াড়ের গ্র্যান্ড ওয়েলকাম।”

চেন্নাইয়ের ওপেনার ঋতুর বাড়ি ফেরার আরও একটি ভিডিও টুইটারে পোস্ট করে অপর এক টুইটারেত্তি লেখেন, “ঋতুরাজ গায়কোয়াড়ের জন্য উষ্ণ অভ্যর্থনা।”

২৫ বছরের ঋতুরাজ এ বারের আইপিএলে মোট ১৬টি ম্যাচে খেলে ৬৩৫ রান করেছেন। এবং, যার ফলে এ বারের অরেঞ্জ ক্যাপ জয় করে নেন ধোনির ছাত্র ঋতু। আইপিএল-১৪-তে সবচেয়ে বেশি চার (৬৪টি) মেরেছেন চেন্নাই ওপেনার ঋতুরাজ গায়কোয়াড়। সদ্য শেষ হওয়া আইপিএলে সবচেয়ে বড় ছক্কা (১০৮ মিটার) এসেছে ঋতুর ব্যাট থেকেই।

আরও পড়ুন: Anil Kumble’s Birthday: অনিল কুম্বলের জন্মদিনে শুভেচ্ছাবার্তার ঢল, ৫১-তে পা দিলেন জাম্বো

আরও পড়ুন: T20 World Cup 2021: ভারতকে হারাতে না পারলে দেশে ফিরতে দেব না, বাবরকে হুমকি পাক সমর্থকের

আরও পড়ুন: IPL: ধোনিকে ছাড়বে না চেন্নাই সুপার কিংস

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla