IPL 2022 MI vs DC Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ

চলতি আইপিএলের প্রথম পর্বের সাক্ষাতে মুম্বইয়ের বিরুদ্ধে ৪ উইকেটে জয় দিয়েই এ বারের টুর্নামেন্ট শুরু করেছিল দিল্লি। প্লে অফে পৌঁছতে গেলে আবার টুর্নামেন্টের গ্রুপ পর্বের শেষ ম্যাচটায় দিল্লিকে হারাতেই হবে মুম্বইকে।

IPL 2022 MI vs DC Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ
জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

May 20, 2022 | 6:00 PM

মুম্বই: আগামীকাল, শনিবার আইপিএল-১৫-র (IPL 2022) ৬৯তম ম্যাচে মুখোমুখি হতে চলেছে রোহিত শর্মার (Rohit Sharma) মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। দুই দলই এ বারের আইপিএলে এখনও অবধি ১২টি করে ম্যাচে খেলেছে। তার মধ্যে রোহিতের মুম্বইয়ের জয় মাত্র ৩টি ম্যাচে এবং হার ১০টি ম্যাচে। এবং পন্থের দিল্লি জিতেছে ৭টি ম্যাচে এবং হেরেছে ৬টি ম্যাচে। লিগ পর্বের শেষ ম্যাচটা কুলদীপ যাদবদের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ, আগামীকাল মুম্বইকে হারাতে পারলেই প্লে অফে পৌঁছে যাবে দিল্লি। বর্তমানে প্লে অফের চতুর্থ দাবিদার আরসিবি। তবে তাদের নেট রান রেট দিল্লির থেকে খারাপ। তাই রোহিতদের আগামীকাল হারাতে পারলেই ১৬ পয়েন্টে পৌঁছে যাবে দিল্লি। আর তা না হয়ে মুম্বই যদি জিতে যায় শনিরাতে তা হলে ইডেনে খেলতে আসবেন কোহলিরা। চলতি আইপিএলের প্লে-অফের দৌড় থেকে প্রথম ছিটকে যাওয়া দল হল মুম্বই। তাই রোহিতদের কাছে আগামীকালের এই ম্যাচ নিয়মরক্ষার ও মর্যাদার।

হেড টু হেডে নজর রাখলে দেখা যায় এখনও অবধি আইপিএলের মঞ্চে মোট ৩১ বার মুখোমুখি হয়েছে মুম্বই-দিল্লি। পরিসংখ্যানগত দিক দিয়ে এগিয়ে রয়েছে মুম্বই। কারণ অতীতে দিল্লির বিরুদ্ধে ১৬ বার জিতেছে মুম্বই। আর দিল্লির জয় ১৫টি ম্যাচে। পাশাপাশি চলতি আইপিএলের প্রথম পর্বের সাক্ষাতে মুম্বইয়ের বিরুদ্ধে ৪ উইকেটে জয় দিয়েই এ বারের টুর্নামেন্ট শুরু করেছিল দিল্লি। প্লে অফে পৌঁছতে গেলে আবার টুর্নামেন্টের গ্রুপ পর্বের শেষ ম্যাচটায় দিল্লিকে হারাতেই হবে মুম্বইকে।

মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি কবে হবে?

মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি (২১ মে) আগামীকাল, শনিবার হবে।

মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি কোথায় হবে?

মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে।

মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টা ৩০মিনিটে। ম্যাচের আগে ৭টা নাগাদ টস হবে।

কোথায় দেখা যাবে মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের লাইভ স্ট্রিমিং?

মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। এ ছাড়া দর্শকরা জিও টিভি অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং। পাশাপাশি আইপিএল ২০২২ এর প্রতিটি ম্যাচের লাইভ আপডেট দেখতে পাওয়া যাবে TV9Bangla ওয়েবসাইটে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla