IPL 2022 RR vs CSK Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রাজস্থান রয়্যালস বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচ

আগামীকাল, শুক্রবার আইপিএল-১৫-র (IPL 2022) ৬৮তম ম্যাচে ব্র্যাবোর্ন স্টেডিয়ামে মুখোমুখি হবে সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ও মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)।

IPL 2022 RR vs CSK Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রাজস্থান রয়্যালস বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচ
জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রাজস্থান রয়্যালস বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচ
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2022 | 6:00 PM

মুম্বই: আগামীকাল, শুক্রবার আইপিএল-১৫-র (IPL 2022) ৬৮তম ম্যাচে ব্র্যাবোর্ন স্টেডিয়ামে মুখোমুখি হবে সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ও মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। এখনও অবধি এ বারের আইপিএলে ১৩টি ম্যাচে খেলেছে দুই দসই। সঞ্জুর পিঙ্ক আর্মি তার মধ্যে ৮টিতে জিতেছে ও ৫টিতে হেরেছেন যুজবেন্দ্র চাহালরা। এবং লিগ টেবলের তিন নম্বরে রয়েছে রাজস্থান। পিঙ্ক আর্মির নেট রান রেট +০.৩০৪। অন্যদিকে আইপিএলের চার বারের চ্যাম্পিয়ন চেন্নাই এ বার মাত্র ৪ ম্যাচে জিতেছে এবং ৯টি ম্যাচে হেরেছে। সিএসকের নেট রান রেট -০.২০৬। আগামীকাল চেন্নাইকে হারালেই প্লে অফ পাকা হয়ে যাবে রাজস্থানের এবং নেট রান রেটে লখনউয়ের থেকে এখন তো রাজস্থান এগিয়ে রয়েছেই, সিএসকেকে হারানোর পর যদি রাজস্থানের নেট রান রেট লখনউয়ের থেকে বেশি হয় তা হলে সঞ্জুরা পৌঁছে যাবেন লিগ টেবলের ২ নম্বরে। ফলে আগামীকাল কোন দল ব্র্যাবোর্ন থেকে ২ পয়েন্ট তুলে নেয় সেদিকে বিশেষ নজর থাকবে ক্রিকেটপ্রেমীদের।

হেড টু হেডে নজর দিলে দেখা যাবে এখনও অবধি আইপিএলের মঞ্চে মোট ২৬ বার মুখোমুখি হয়েছে রাজস্থান ও চেন্নাই। তার মধ্যে রাজস্থান জিতেছে ১১ বার ও চেন্নাই জিতেছে ১৫ বার।

রাজস্থান রয়্যালস বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচটি কবে হবে?

রাজস্থান রয়্যালস বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচটি (২০ মে) আগামীকাল, শুক্রবার হবে।

রাজস্থান রয়্যালস বনাম চেন্নাই সুপার কিংলসের ম্যাচটি কোথায় হবে?

রাজস্থান রয়্যালস বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচটি মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে হবে।

রাজস্থান রয়্যালস বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে রাজস্থান রয়্যালস বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচটি শুরু হবে সন্ধ্যে ৭.৩০ টায়। ম্যাচের আগে ৭ টায় টস হবে।

কোথায় দেখা যাবে রাজস্থান রয়্যালস বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচের লাইভ স্ট্রিমিং?

রাজস্থান রয়্যালস বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। এ ছাড়া দর্শকরা জিও টিভি অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং। পাশাপাশি আইপিএল ২০২২ এর প্রতিটি ম্যাচের লাইভ আপডেট দেখতে পাওয়া যাবে TV9Bangla ওয়েবসাইটে।