IPL 2022 RR vs RCB Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ

শুক্রবার আমেদাবাদে দুই রয়্যালয়ের লড়াইয়ে যারা জিতবে তারা পৌঁছে যাবে ফাইনালে।

IPL 2022 RR vs RCB Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ
জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 6:00 PM

আমেদাবাদ: এ বারের আইপিএলের চ্যাম্পিয়ন পাওয়ার জন্য অপেক্ষা করতে হবে আর মাত্র ২টো ম্যাচ শেষ হওয়ার জন্য। আগামীকাল, শুক্রবার আইপিএল-১৫-র (IPL 2022) দ্বিতীয় কোয়ালিফায়ারে (৭৩ তম ম্যাচে) আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হবে সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ও ফাফ দু’প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। চলতি মরসুমে প্লে অফে পৌঁছেছিল যে চারটে দল তারা হল – গুজরাত টাইটান্স, রাজস্থান রয়্যালস, লখনউ সুপার জায়ান্টস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ইডেনে প্রথম কোয়ালিফায়ারে রাজস্থানকে হারিয়ে সরাসরি ফাইনালে পৌঁছে গিয়েছে হার্দিক পান্ডিয়ার গুজরাত। এবং এলিমিনেটরে আরসিবির কাছে হেরে এ বারের আইপিএল যাত্রা শেষ হয়েছে লখনউয়ের। গ্রুপ পর্বের ৭০টি ম্যাচের পর লিগ টেবলের দ্বিতীয় স্থানে থাকায় দ্বিতীয় কোয়ালিফায়ার জিতে ফাইনালে ওঠার আরও একটা সুযোগ পাচ্ছে পিঙ্ক আর্মি। রাজস্থান ২০০৮ সালে প্রথম বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল। তার পর আর ট্রফি হাতে ওঠেনি গোলাপি শহরের দলের। অন্যদিকে বিরাটরা একবারও আইপিএল ট্রফির স্বাদ পায়নি। শুক্রবার আমেদাবাদে দুই রয়্যালয়ের লড়াইয়ে যারা জিতবে তারা পৌঁছে যাবে ফাইনালে।

উল্লেখ্য, ২০০৮ সালে ফাইনালে খেলেছিল রাজস্থান, এবং তাতে চ্যাম্পিয়ন হয়েছিল। আরসিবি তিন তিন বার (২০০৯, ২০১১ ও ২০১৬) ফাইনালে উঠেও ট্রফি পায়নি।

রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি কবে হবে?

রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি (২৭ মে) আগামীকাল, শুক্রবার হবে।

রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি কোথায় হবে?

রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হবে।

রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি শুরু হবে সন্ধ্যে ৭.৩০ টায়। ম্যাচের আগে ৭ টায় টস হবে।

কোথায় দেখা যাবে রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের লাইভ স্ট্রিমিং?

রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। এ ছাড়া দর্শকরা জিও টিভি অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং। পাশাপাশি আইপিএল ২০২২ এর প্রতিটি ম্যাচের লাইভ আপডেট দেখতে পাওয়া যাবে TV9Bangla ওয়েবসাইটে।