IPL 2022: দিল্লির বিরুদ্ধে সচিনপুত্রের আইপিএল অভিষেক দেখতে চান ভারতের এই প্রাক্তন কোচ

আজ কি দিল্লির বিরুদ্ধে আইপিএলে অভিষেক হতে পারে সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকরের? ভারতের এক প্রাক্তন কোচ কিন্তু অর্জুনকে দেখতে চাইছেন।

IPL 2022: দিল্লির বিরুদ্ধে সচিনপুত্রের আইপিএল অভিষেক দেখতে চান ভারতের এই প্রাক্তন কোচ
IPL 2022: দিল্লির বিরুদ্ধে সচিনপুত্রের আইপিএল অভিষেক দেখতে চান ভারতের এই প্রাক্তন কোচ
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

May 21, 2022 | 4:19 PM

মুম্বই: সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) ছেলে অর্জুন তেন্ডুলকরের (Arjun Tendulkar) ছেলেকে কি আজ আইপিএলে (IPL 2022) খেলতে দেখা যাবে? শনিবার সন্ধেয় এ বারের আইপিএলের শেষ ম্যাচ খেলতে নামছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। এ বার রোহিত শর্মার টিমের হাল খুব খারাপ। পাঁচ বারের চ্যাম্পিয়নরা কার্যত কিছুই করতে পারেনি। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শেষ ম্যাচে অর্জুনের আইপিএল অভিষেক হবে কিনা, তা নিয়েই আলোচনা চলছে। ক্রিকেট মহল কিন্তু বাঁ হাতি পেসারকে আজ বাইশ গজে দেখতে চাইছে। আর কেউ নন, ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri) নিজেও চাইছেন সচিনপুত্রকে আজ খেলাক মুম্বই। রোহিতদের টিমের কাছে আজ নিয়মরক্ষার ম্যাচ। ২০ বছরের অর্জুনকে দেখে নেওয়ার সেরা সময় এটাই, মনে হচ্ছে শাস্ত্রীর।

এক সাক্ষাৎকারে শাস্ত্রী বলেছেন, ‘ওকে আজ দিল্লির বিরুদ্ধে খেলানো যেতেই পারে। ওকে নেটে আমি দেখেছি। তেন্ডুলকর নামটা অনেক বড়। ওকে অনেক প্রত্যাশা পূরণ করতে হবে, এ নিয়ে কোনও সন্দেহ নেই। অর্জুন কিন্তু ঠিকঠাক বল করে। নতুন বলে সুইং আছে। লম্বা হওয়ার দরুণ বাউন্সও আছে ওর বলে। তা হলে কেন ওকে খেলানো হবে না? সবচেয়ে বড় কথা হল, মুম্বই ১১টা ম্যাচ হেরে গিয়েছে। আর নতুন করে কী হবে? যদি মুম্বই ওকে খেলায়, প্রথম ম্যাচে যদি অর্জুন ঠিকঠাক বোলিংক করতে পারে, তা হলে সেটা ওর ভবিষ্যতের জন্য ভালোই হবে।’

এ বারের আইপিএলে ২৪ জনের টিম করেছিল মুম্বই। তার মধ্যে ২১জন প্লেয়ার আইপিএলের কোনও না কোনও ম্যাচ খেলে ফেলেছেন। আরিয়ান জুয়াল, রাহুল বুদ্ধি আর অর্জুন শুধু আইপিএলে কোনও ম্যাচ মুম্বইয়ের হয়ে খেলার সুযোগ পাননি। গত কয়েক বছর ধরেই মুম্বই টিমের সঙ্গে রয়েছেন সচিনের ছেলে। তবে এ বারই নিলাম থেকে তাঁকে ৩০ লক্ষ টাকায় কিনেছে রোহিতের টিম। মুম্বইয়ের সিনিয়র টিমের হয়ে ইতিমধ্যেই সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ২টো ম্যাচ খেলেছেন। মুম্বইয়ের নেটে তাঁর বোলিংয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। নিখুঁত ইয়র্কারে ঈশান কিষান কিংবা ডিওয়াল্ড ব্রেভিসের উইকেট ছিটকে দিয়েছেন। তার পর থেকেই সচিন ভক্তরা দাবি তুলতে শুরু করেছেন, আইপিএলে খেলানো হোক অর্জুনকে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla