Sania-Shoaib: বিচ্ছেদ সম্পন্ন সানিয়া-শোয়েবের? গুঞ্জনের মধ্যেই জমিয়ে নাচ পাক ক্রিকেটারের!

ক্রীড়া জগতের অন্য়তম চর্চিত কাপল আরও একবার সংবাদের শিরোনামে। সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় দুই দেশ।

Sania-Shoaib: বিচ্ছেদ সম্পন্ন সানিয়া-শোয়েবের? গুঞ্জনের মধ্যেই জমিয়ে নাচ পাক ক্রিকেটারের!
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2022 | 1:54 PM

কলকাতা:  শুধু আলাদাই থাকছেন না দু’জনে। সানিয়া মির্জা (Sania Mirza) ও শোয়েব মালিক (Shoaib Malik) নাকি বিবাহ বিচ্ছেদের পথে অনেকটাই এগিয়ে গিয়েছেন। বিচ্ছেদ নাকি আসন্ন। পাকিস্তানের সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, শোয়েব মালিকের এক ঘনিষ্ঠ বন্ধু এমনই দাবি করেছেন। শোয়েব মালিকের ‘প্রতারণা’ নাকি এই ভাঙনের (Divorce) নেপথ্যে। গুঞ্জন, পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে মজেছেন চল্লিশের শোয়েব। সানিয়ার কাছে এই সময়টা ভীষণ কঠিন। ভাঙা মন নিয়ে সৃষ্টিকর্তাকে খোঁজার বার্তা দিচ্ছেন ইনস্টাগ্রামে। অথচ শোয়েব মালিককে দেখে মনে হচ্ছে, এসব গুঞ্জন যেন তাঁকে কোনওভাবেই ছোঁয়নি। উল্টে চোখে চশমা লাগিয়ে ক্যামেরার সামনে জমিয়ে নাচতে দেখা গিয়েছে পাক ক্রিকেটারকে। বাকিটা পড়ে নিন TV9 Banglaর এই প্রতিবেদনে।

পাকিস্তান টিম যেন এবারের টি-২০ বিশ্বকাপের ‘বাজিগর’। ভারত ও জিম্বাবোয়ের বিরুদ্ধে হারের পর সমালোচনায় বিদ্ধ পাকিস্তান সেমিফাইনালে ওঠার সুযোগ পেয়েছিল নেদারল্যান্ডসের দৌলতে। দক্ষিণ আফ্রিকাকে নেদারল্যান্ডস ছিটকে দেওয়াই সেমির পথ খুলে যায় পাকিস্তানের সামনে। বাংলাদেশ এবং নিউজিল্যান্ডকে হারিয়ে বাবর আজমের দল ফাইনালে প্রবেশ করেছে। বাবররা সেমিতে পা রাখতেই পাকিস্তানের একটি টিভি চ্যানেলে বিশেষজ্ঞ প্যানেলে থাকা শোয়েব মালিক নাচতে শুরু করেন। ওয়াসিম আক্রম, ওয়াকার ইউনিসরাও শোয়েবের তালে তাল মেলান। স্টুডিওর ভেতরের সেই নাচের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। টি-২০ বিশ্বকাপের প্রথম অর্ধে পাকিস্তানের দুর্বল পারফরম্যান্সে সমালোচনায় মুখর হয়েছিলেন শোয়েব, আক্রম, ইউনিসরা। যাই হোক, ব্যক্তিগত জীবনে উথাল পাথালের মধ্যেই শোয়েবের নাচ সামাজিক মাধ্যমে ভাইরাল।

বেশ কয়েকটি ভারতীয় ও পাকিস্তানি সংবাদমাধ্যমের দাবি, আনুষ্ঠানিকভাবে সানিয়া-শোয়েবের বিচ্ছেদ প্রায় পাকা। দু’জনে ১২ বছরের বিবাহিত জীবনে ইতি টানার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। ডিভোর্স পেপারে সই করার আগে বেশ কিছু ফর্মালিটি বাকি। সেগুলো মিটলেই কাগজে সই করে দাম্পত্যজীবনে পূর্ণচ্ছেদ টানবেন। সানিয়া এখন ছেলেকে নিয়ে দুবাইয়ে রয়েছেন। মালিক পাকিস্তানে। ভারত ও পাকিস্তানের ক্রীড়া জগতের দুই সফল ব্যক্তিত্ব, দেশের সীমানা ছাড়িয়ে মন দেওয়া নেওয়া করেছিলেন। তারপর একে অপরকে  ‘কবুল’ করে নেন। এরই মধ্যে দম্পতি এক থেকে তিন হয়েছেন। সানিয়ার কোল আলো করে এসেছে ছেলে ইজহান মির্জা মালিক। ছেলেকে নিয়ে সানিয়া-শোয়েব সংসার পেতেছিলেন দুবাইয়ে। দাম্পত্যের ১২ বছর কাটানোর পর এবার ভাঙনের মুখে সানিয়া-শোয়েবের বিয়ে।