IPL 2022: পুরনো দল কেকেআরকে হারিয়ে উচ্ছ্বাসে মাতোয়ারা লখনউয়ের মেন্টর গৌতম গম্ভীর, দেখুন ভিডিও

এতটা উচ্ছ্বসিত হতে এর আগে দেখা যায়নি গৌতিকে (Gautam Gambhir)। একে তাঁর পুরনো দল কেকেআরের বিরুদ্ধে জয় এবং প্লে অফে তাঁর বর্তমান দলের পৌঁছে যাওয়া... সব মিলিয়ে নিজেকে শান্ত রাখতে পারেননি গৌতম।

IPL 2022: পুরনো দল কেকেআরকে হারিয়ে উচ্ছ্বাসে মাতোয়ারা লখনউয়ের মেন্টর গৌতম গম্ভীর, দেখুন ভিডিও
IPL 2022: পুরনো দল কেকেআরকে হারিয়ে উচ্ছ্বাসে মাতোয়ারা লখনউয়ের মেন্টর গৌতম গম্ভীর, দেখুন ভিডিওImage Credit source: IPL Website
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2022 | 4:52 PM

মুম্বই: এ বারের আইপিএলের (IPL 2022) দ্বিতীয় দল হিসেবে প্লে অফে কোয়ালিফাই করেছে লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants)। বুধরাতে শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্সকে ২ রানে হারিয়ে ২ পয়েন্ট তুলে নিয়ে লিগ টেবলের ২ নম্বরে পৌঁছে গিয়েছে লখনউ। হাইভোল্টেজ ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই করেও প্লে-অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে কেকেআর (KKR)। ম্যাচের ভাগ্য বলতে গেলে ঠিক হয়েছে এক্কেবারে শেষ বলে। কারণ, শেষ বলে নাইটদের জয়ের জন্য প্রয়োজন ছিল ৩ রান। যে কোনও অঘটন ঘটে যেতে পারত। আর তা হলেই হারের হ্যাটট্রিক হয়ে যেত লখনউয়ের। টিকে থাকত নাইটদের প্লে-অফের স্বপ্ন। তবে শেষ বলে মার্কাস স্টোইনিস ক্রিজে আসা নতুন ব্যাটার উমেশ যাদবকে ক্লিন বোল্ড করে ম্যাচ জিতিয়ে দেন সুপার জায়ান্টসদের। আর তার পরই উচ্ছ্বাসে ফেঁটে পড়তে দেখা গিয়েছে লখনউয়ের ডাগ আউটে থাকা গৌতম গম্ভীরসহ পুরো দলকে। এতটা উচ্ছ্বসিত হতে এর আগে দেখা যায়নি গৌতিকে (Gautam Gambhir)। একে তাঁর পুরনো দল কেকেআরের বিরুদ্ধে জয় এবং প্লে অফে তাঁর বর্তমান দলের পৌঁছে যাওয়া… সব মিলিয়ে নিজেকে শান্ত রাখতে পারেননি গৌতম।

লখনউকে হারাতে হলে নাইটদের শেষ ওভারে প্রয়োজন ছিল ২১ রান। ক্রিজে তখন ছিলেন রিঙ্কু সিং ও সুনীল নারিন। মার্কাস স্টোইনিসের শেষ ওভারের প্রথম চার বলে ১৮ রান তুলে নেন রিঙ্কু। এর পরই পঞ্চম বলে উইকেট দিয়ে বসেন তিনি। যে উইকেট লখনউয়ের জয় নিশ্চত করে দেয়। তখনও ডাগআউটে উচ্ছ্বসিত দেখায় লখনউ মেন্টর গৌতমকে।

দেখুন রিঙ্কু সিং আউট হওয়ার পর গৌতমের রিঅ্যাকশনের ভিডিও…

রিঙ্কু ফিরলে শেষ বলে লখনউ জিতে যেতেই পুরো লখনউ দল মাঠে ও ডাগআউটে মেতে ওঠে সেলিব্রেশনে। তবে সবার সেলিব্রেশনের মধ্যেও সকলের বিশেষ নজর কেড়েছে পুরনো দল কেকেআরের বিরুদ্ধে জয়ের পর গম্ভীরের সেলিব্রেশনের ঝলক। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরালও হয়েছে গৌতির এই উচ্ছ্বাসে মাতোয়ারা হওয়ার ভিডিও।

পুরনো দল কেকেআরকে হারিয়ে উচ্ছ্বাসে মাতোয়ারা লখনউয়ের মেন্টর গৌতম গম্ভীর। দেখুন সেই ভিডিও…

কেকেআরকে ২ বার চ্যাম্পিয়ন করা অধিনায়ক ছিলেন গৌতম গম্ভীর। এই প্রথম বার আইপিএলে তিনি মেন্টরের ভূমিকায়। এ বারের নতুন দল লখনউকে প্লে-অফে পৌঁছে দেওয়ার পিছনে মেন্টর গৌতির পেপটক ভীষণভাবে কাজে লেগেছে সুপার জায়ান্টসদের, তা গৌতির সেলিব্রেশন দেখেই বোঝা যায়। এ বারের আইপিএলের গ্রুপ পর্বের ১৪টি ম্যাচের ৯টি জয় ও ৫টি হারের পর রাহুলদের পয়েন্ট ১৮।