Mohammad Azharuddin: ভিড়ের মধ্য দিয়ে হেঁটে নন্দনকাননে ইডেনের বরপুত্র

ক্রিকেটীয় জীবনে এই ইডেন গার্ডেন্সেই রয়েছে কত সোনালি রেকর্ড। কলকাতায় এলে বরাবরই নস্টালজিক হয়ে পড়েন আজ্জু মিঞা। তাই হেঁটে ইডেনে আসতে কোনও বিরক্ত হলেন না আজহার।

Mohammad Azharuddin: ভিড়ের মধ্য দিয়ে হেঁটে নন্দনকাননে ইডেনের বরপুত্র
Mohammad Azharuddin: ভিড়ের মধ্য দিয়ে হেঁটে নন্দনকাননে ইডেনের বরপুত্র (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2021 | 5:17 PM

কলকাতা: পায়ে হেঁটেই ক্রিকেটের নন্দনকাননে ইডেনের (Eden Gardens) বরপুত্র। মহম্মদ আজহারউদ্দিন (Mohammed Azharuddin)। ক্রিকেটীয় জীবনে এই ইডেন গার্ডেন্সেই রয়েছে কত সোনালি রেকর্ড। কলকাতায় এলে বরাবরই নস্টালজিক হয়ে পড়েন আজ্জু মিঞা। তাই হেঁটে ইডেনে আসতে কোনও বিরক্ত হলেন না আজহার।

শনিবার শহরে ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) বার্ষিক সাধারণ সভা (AGM)। তার আগে ইডেনে বোর্ড সভাপতি একাদশ বনাম বোর্ড সচিব একাদশের প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রত্যেকবারই যে জায়গায় বোর্ডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়, সেখানেই এই প্রীতি ম্যাচের আয়োজন করা হয়ে থাকে। বোর্ড কর্তারা নিজেদের মধ্যেই সামিল হন এই ম্যাচ খেলতে। সেই ম্যাচ খেলতেই শহরে আসেন হায়দরাবাদ ক্রিকেট সংস্থার প্রেসিডেন্ট। আজ বেলা গড়াতেই ইডেনে একে একে হাজির হন বোর্ড কর্তারা। ব্যাট হাতে গাড়ি থেকে নামেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। তারপরই ইডেনে আসেন বোর্ড সচিব জয় শাহ (Jay Shah)। সোজা মেন গেটের ভিতরে ঢুকে যায় বোর্ড সচিবের গাড়ি। ইডেনের বাইরে দাঁড়িয়ে ক্রিকেটপাগল কয়েকজন মানুষ। বোর্ড কর্তাদের এক ঝলক দেখার অপেক্ষায়। ঠিক তার মিনিট পাঁচেক বাদেই সেই ভিড়ের মধ্যে দিয়েই হেঁটে এলেন মহম্মদ আজহারউদ্দিন। কেউ সে ভাবে খেয়ালও করলেন না। আসলে আজহারের গাড়িটা ইডেনের প্রধান ফটক থেকে একটু দূরেই রাখা হয়। ইডেন সংলগ্ন বাকি পথটুকু হেঁটেই ঢোকেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক।

বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ সিং ধুমাল, আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রীজেশ প্যাটেলসহ বোর্ডের বড়, মেজ সমস্ত কর্তারাই আসেন শুক্রবারের বিকেলে ইডেনে প্রীতি ম্যাচ খেলতে।

আরও পড়ুন: India vs New Zealand: বিরাটের আউট নিয়ে তীব্র বিতর্কে টিভি আম্পায়ার