T20 World Cup 2022: রোহিতদের সঙ্গে অস্ট্রেলিয়ার বিমান ধরবেন সিরাজ-উমরান

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanghamitra Chakraborty

Updated on: Oct 01, 2022 | 12:49 PM

রোহিতদের সঙ্গে অস্ট্রেলিয়াগামী বিমান ধরতে পারেন দুই ভারতীয় পেসার, মহম্মদ সিরাজ (Mohammed Siraj) ও উমরান মালিক (Umran Malik)।

T20 World Cup 2022: রোহিতদের সঙ্গে অস্ট্রেলিয়ার বিমান ধরবেন সিরাজ-উমরান
রোহিতদের সঙ্গে অস্ট্রেলিয়ার বিমান ধরবেন সিরাজ-উমরান

নয়াদিল্লি: এ বারের টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2022) শুরু হতে সপ্তাহ দুয়েক বাকি। এর মধ্যে টিম ইন্ডিয়ার বড়সড় চিন্তা জসপ্রীত বুমরার পিঠের চোট। বোর্ডের নিকট সূত্রের খবর অনুযায়ী, আসন্ন টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন বুমরা। এরই মধ্যে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) আবার বলেছেন, বুমরা এখনও টি-২০ বিশ্বকাপ টিমের অংশ। তিনি পুরোপুরিভাবে এই টুর্নামেন্ট থেকে ছিটকে যাননি। তাঁর পিঠের চোট অবশ্যই সমস্যার। কিন্তু হাতে এখনও বেশ কয়েকটা দিন সময় রয়েছে। বুমরা দলের চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন। তবে তিনি অস্ট্রেলিয়ার বিমান ধরতে পারবেন কিনা তা নিশ্চিত নয়। এরই মধ্যে জানা গিয়েছে, রোহিতদের সঙ্গে অস্ট্রেলিয়াগামী বিমান ধরতে পারেন দুই ভারতীয় পেসার, মহম্মদ সিরাজ (Mohammed Siraj) ও উমরান মালিক (Umran Malik)।

Sportstar এর প্রতিবেদন অনুযায়ী, ৬ অক্টোবর পার্থের পথে রওনা দেবে ভারতীয় দল। সেখানে ভারতীয় দল সপ্তাহখানেক অনুশীলন করবে। তারপর ১৭ অক্টোবর প্রথম ওয়ার্ম আপ ম্যাচের জন্য ব্রিসবেনের পথে রওনা দেবে মেন ইন ব্লু। ২৩ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে এ বারের বিশ্বকাপ যাত্রা শুরু করবে ভারত।

গতির ঝড় তোলা উমরান মালিককে কেন টি-২০ বিশ্বকাপের স্কোয়াডে রাখা হয়নি? এই নিয়ে রীতিমতো ঝড় উঠেছিল। প্রাক্তন ক্রিকেটাররা নির্বাচকদের এই সিদ্ধান্তের বিরুদ্ধে প্রশ্নও তুলেছিলেন। উমরানকে স্কোয়াডে রাখলে, তা ভারতীয় শিবিরের জন্যই অ্যাডভান্টেজ। তিনি রোহিতদের সঙ্গে অস্ট্রেলিয়ায় যেতে চলেছেন, এই খবর জানার পর থেকে তাঁর সমর্থকরাও খুশি। যদিও বোর্ডের পক্ষ থেকে এখনও কোনও ঘোষণা করা হয়নি।

বুমরার চোটের কারণে, বিসিসিআইয়ের পক্ষ থেকে দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য দলে নেওয়া হয়েছে মহম্মদ সিরাজকে। এশিয়া কাপে চোটের কারণেই খেলতে পারেননি বুমরা। এনসিএতে পুরোদমে রিহ্যাব করেছিলেন তিনি। এরপর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিনি দুটি টি-২০ ম্যাচেও খেলেছিলেন। এরপর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচের আগেই তাঁর ফের চোটের খবর আসে। জানা গিয়েছে, তাঁর পুরনো চোট তো সারেনি, বরং তাঁর ‘স্ট্রেস ফ্র্যাকচার’ বেড়েছে। বর্তমানে তিনি এনসিএতে রয়েছেন। তাড়াহুড়ো করে ফের মাঠে নামলে চাইলে বুমরার চোট বাড়ার আশঙ্কা থেকেই যাবে। তাই নিশ্চিত টিম ম্যানেজমন্টও ঝুঁকি নিতে চাইবে না।

টি ২০ বিশ্বকাপের ঘোষিত দল : রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, জসপ্রীত বুমরা, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল, অর্শদীপ সিং।

এই খবরটিও পড়ুন

স্ট্যান্ড বাই: মহম্মদ সামি, শ্রেয়স আইয়ার, রবি বিষ্ণোই, দীপক চাহার

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla