MS Dhoni: G.O.A.T ধোনির ফার্ম হাউসে হঠাৎ ঢুকে পড়ল ছাগল!

ধোনির রাঁচির ফার্ম হাউসে ঢুকে পড়েছে ছাগল। সেই ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন ধোনীপত্নী সাক্ষী সিং ধোনি (Sakshi Singh Dhoni)।

MS Dhoni: G.O.A.T ধোনির ফার্ম হাউসে হঠাৎ ঢুকে পড়ল ছাগল!
MS Dhoni: G.O.A.T ধোনির ফার্ম হাউসে হঠাৎ ঢুকে পড়ল ছাগল!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2022 | 11:13 PM

রাঁচি: ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) আগের মতো আর নেটদুনিয়ায় সক্রিয় নন। তা তার সকল ভক্তই জানেন। কিন্তু মাহিভক্তরা তাঁর ঠিক প্রতিটা আপডেট পেয়ে যান। ঠিক যেমনটা এ বার পেলেন। ধোনির রাঁচির ফার্ম হাউসে ঢুকে পড়েছে ছাগল (Goat)। সেই ভিডিও ইন্সটাগ্রামে (Instagram) শেয়ার করেছেন ধোনীপত্নী সাক্ষী সিং ধোনি (Sakshi Singh Dhoni)। ক্যাপ্টেন কুলের পোষ্যপ্রীতি কারও অজানা নয়। মাহির রাঁচিতে যে ফার্ম হাউস (farm house) রয়েছে সেখানে বিভিন্ন পশু-পাখিও রয়েছে। সেই তালিকাটা যথেষ্ট লম্বা। নিজের ফার্মহাউসের বিভিন্ন কুকুরের সঙ্গে অনেকবারই সোশ্যাল মিডিয়ায় ছবি দেখা গিয়েছে ধোনির। কুকুর, ঘোড়া, ম্যাকাও এইসব তো ছিলই ধোনির ফার্ম হাউসে, এ বার মাহির ফার্ম হাউসে নতুন সংযোজন সাদা ছাগল।

ধোনির পশু-পরিবারে জায়গা পেয়েছে দুটি সাদা ছাগল। সাক্ষী ইন্সটাগ্রামে যে ভিডিও পোস্ট করেছেন, তাতে দেখা গিয়েছে দুটি ছাগল ধোনির ফার্ম হাউসে ঘুরে বেড়াচ্ছে। একটি ছাগল আবার এগিয়ে এসে ক্য়ামেরার সামনে একপ্রকার পোজও দিয়ে যায়। তার পোজ দেওয়ার স্টাইল এমন ছিল, যা দেখলে চোখ ফেরানো যায় না।

ধোনিপত্নীর ইন্সটা পোস্টে মজার মজার কমেন্ট পাওয়া গিয়েছে। একজন লেখেন, ‘আপনার কাছে ইতিমধ্যেই G.O.A.T মাহি রয়েছে।’ কেউ আবার সাক্ষীর কাছে আবদার করেন, ‘দয়া করে মাহিকে এক ঝলক দেখিয়ে দিন।’

ধোনির ফার্ম হাউসে রয়েছে ৪টে কুকুর। তার মধ্যে ২টো হোয়াইট হাস্কি (লিলি ও গব্বর), ১টা বেলজিয়ান মালিনোয়েস (তার নাম স্যাম) এবং ১টি ডাচ শেপার্ড (জোয়া)। ২টো ঘোড়া (একটি সাদা ও একটি বাদামি)। সাদা ঘোড়াটির নাম চেতক, সেটি ধোনি উপহার হিসেবে দেন তাঁর মেয়ে জিভাকে।

View this post on Instagram

A post shared by M S Dhoni (@mahi7781)

এর আগে একাধিকবার সাক্ষীকে দেখা গিয়েছে মাহির ফার্ম হাউসে থাকা পোষ্যদের ছবি-ভিডিও পোস্ট করতে। এমনকি জিভার নামে যে ইন্সটা অ্যাকাউন্ট রয়েছে, তাতে দেখা গিয়েছে ধোনির ফার্ম হাউসের একাধিক পোষ্যর সঙ্গে ছবি ও ভিডিও পোস্ট করতে।