IPL 2022: জার্সিতে ধোনির সই… পিঙ্ক আর্মির ধ্রুব-তেজস পেলেন দারুণ উপহার

মাহির সঙ্গে ছবি... আর মাহির অটোগ্রাফ... এই দুটো জিনিসের স্বপ্ন দেখেন অনেকেই।

IPL 2022: জার্সিতে ধোনির সই... পিঙ্ক আর্মির ধ্রুব-তেজস পেলেন দারুণ উপহার
IPL 2022: জার্সিতে ধোনির সই... পিঙ্ক আর্মির ধ্রুব-তেজস পেলেন দারুণ উপহার
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2022 | 5:21 PM

মুম্বই: মহেন্দ্র সিং ধোনি… (MS Dhoni) নামটার সঙ্গে অনেক ভালোবাসা ছড়িয়ে রয়েছে মাহিভক্তদের। ধোনি কারও আদর্শ তো কারও আবার দাদা, কারও পথপ্রদর্শক। মাহিকে এক ঝলক সামনে থেকে দেখার জন্য অপেক্ষায় থাকেন তাঁর অগণিত ভক্ত। আর যাঁরা সুযোগ পান মাহির সঙ্গে সময় কাটানোর, তাঁরা তো নিজেদের ভাগ্যবান মনে করেন। আইপিএলের (IPL) মঞ্চে একাধিক তরুণ ক্রিকেটারদের মূল্যবান টিপস দিতে দেখা যায় ক্যাপ্টেন কুলকে। ধোনির সেই সকল টিপস বদলে দিয়েছে একাধিক প্লেয়ারের জীবন। এ বারের আইপিএল (IPL 2022) থেকে খালি হাতে বিদায় নিতে হয়েছে গত বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসকে। শুক্রবার গ্রুপ পর্বের শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে ৫ উইকেটে হেরে গিয়ে টুর্নামেন্ট শেষ করেছে ধোনির দল। তারপরও তাঁর মুখে অমায়িক হাসি, আর প্রতিপক্ষ দলের ক্রিকেটারদের সঙ্গে ড্রেসিংরুমে যেভাবে সময় কাটাতে দেখা গেল ধোনিকে, তা ফের এক বার সকলের মন ছুঁয়ে গিয়েছে। আর গ্রুপ পর্বের শেষ দিন দারুণ উপহার পেলেন পিঙ্ক আর্মির ধ্রুব জুরেল ও তেজস বারোকা।

এ বারের আইপিএলের মেগা নিলাম থেকে ২০ লক্ষ টাকা বেস প্রাইসে ধ্রুব জুরেল ও তেজস বারোকাকে কিনেছিল রাজস্থান। উত্তরপ্রদেশের ২১ বছর বয়সী উইকেটকিপার-ব্যাটার পিঙ্ক জার্সিতে ২২ গজে খেলার সুযোগ পাননি এ বার। তেজসেরও আইপিএল অভিষেক হয়নি। তবে দুই তরুণ ক্রিকেটার ধ্রুব ও তেজস এ বারের আইপিএলে খেলার সুযোগ না পেলেও, তাঁদের দলের গ্রুপ পর্বের শেষ ম্যাচে জয়ের পাশাপাশি পেয়ে গেলেন অনবদ্য উপহার।

মাহির সঙ্গে ছবি… আর মাহির অটোগ্রাফ… এই দুটো জিনিসের স্বপ্ন দেখেন অনেকে। শুক্রবার রাতে ব্র্যাবোর্ন স্টেডিয়ামে চেন্নাই হারলেও, ম্যাচের শেষে দেখা যায় ড্রেসিংরুমে রাজস্থানের ধ্রুব জুরেল ও তেজস বারোকার সঙ্গে হাসিমুখে ছবি তোলেন মাহি। শুধু তাই নয়, ধ্রুবের জন্য চেন্নাইয়ের জার্সিতে সইও করে দেন তিনি। রাজস্থানের টুইটারে এই ভিডিও পোস্ট করা হয়েছে। এবং ধ্রুব জুরেল নিজের ইন্সটাগ্রামে সেই ভিডিও শেয়ার করেছে।

ভিডিওটির ক্যাপশনে রাজস্থান লিখেছে, “যে কারণে আমরা আইপিএল ভালোবাসি।”

তেজস বারোকার সঙ্গে ধোনি…