দাম্পত্য জীবনের তিন বছর, শুভেচ্ছার জোয়ারে ভাসলেন জাহির-সাগরিকা 

ভারতের প্রাক্তন পেস বোলার জাহির খান এবং বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগের বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছাবার্তা মুম্বই ইন্ডিয়ান্সের।

দাম্পত্য জীবনের তিন বছর, শুভেচ্ছার জোয়ারে ভাসলেন জাহির-সাগরিকা 
তারকা দম্পতি জাহির খান ও সাগরিকা ঘাটগে (সৌজন্যে-মুম্বই ইন্ডিয়ান্স টুইটার)
Sanghamitra Chakraborty

|

Nov 24, 2020 | 5:56 AM

TV9 বাংলা ডিজিটাল: তিনি যখন টিম ইন্ডিয়ার বোলিং বিভাগের দায়িত্ব সামলাতেন তখন অনেক ক্রিকেট বিশেষজ্ঞই বলতেন, জাহির (Zaheer Khan) বল হাতে একজন সঠিক পার্টানার পাননি। পেলে তাঁর কেরিয়ার আরও সাফল্যের মুখ দেখত। ক্রিকেট কেরিয়ারে সঠিক পার্টনার না পেলেও জ্যাকের রিয়াল লাইফ পার্টনারশিপ এগিয়ে চলছে দুরন্ত গতিতে। অভিনেত্রী সাগরিকা ঘাটগে (Sagarika Ghatge) সঙ্গে বিবাহিত জীবনের তিন বছর পার করলেন জাহির। তাঁদের তৃতীয় বিবাহ বার্ষিকীতে (Wedding Anniversary) এই তারকা জুটিকে শুভেচ্ছা মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians)।  ভারতের প্রাক্তন পেস বোলার জাহির খান এবং বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগে ২০১৭ সালে বাগদান করেন। ঐ বছরই গাটছড়াও বাঁধেন।

জহির খান ভারতীয় দলের হয়ে ২০১১ সালে বিশ্বকাপ জিতেছিলেন। সাগরিকা ঘাটগে একজন ভারতীয় মডেল এবং অভিনেত্রী। “চক দে! ইন্ডিয়া” সিনেমায় অভিনয় করার জন্য তিনি পরিচিত। তার পাশাপাশি তিনি জাতীয় স্তরের অ্যাথলিটও।

বিশ্বকাপজয়ী এই পেস বোলার ভারতের হয়ে ৩০৯ ম্যাচ খেলেছিলেন। এবং ৬১০ উইকেট সংগ্রহ করেছিলেন। নিজের গতির জন্য খ্যাত এই তারকা ক্রিকেটার “অর্জুন পুরষ্কার” এবং “পদ্মশ্রী” পেয়েছেন।

জাহির আইপিএলে খেলার সময় মুম্বই ইন্ডিয়ান্স দলের অংশ ছিলেন। সদ্য শেষ হওয়া আইপিএলের সময় তিনি মুম্বই ইন্ডিয়ান্স দলের সাথে সংযুক্ত আরব আমিরশাহিতে ছিলেন।আইপিএলে তিনি মুম্বই ইন্ডিয়ান্স ছাড়াও রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলেছেন। বর্তমানে ভারতের প্রাক্তন পেসার মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং কোচ। ২০০৮ সালে তিনি “উইসডেন ক্রিকেটার অফ দ্য ইয়ার” নির্বাচিত হয়েছিলেন। ক্রিকেট ইতিহাসে জাহির খান ভারতের সেরা পেস বোলার হিসাবেও পরিচিত।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla