KL Rahul: ‘সুস্থতার পথে এগোচ্ছি’, সফল অস্ত্রোপচারের পর হাসিমুখে ছবি শেয়ার রাহুলের

জার্মানিতে সফল অস্ত্রোপচার হয়েছে লোকেশ রাহুলের। এ বার সোশ্যাল মিডিয়ায় নিজের হেলথ আপডেট জানালেন কেএল রাহুল।

KL Rahul: 'সুস্থতার পথে এগোচ্ছি', সফল অস্ত্রোপচারের পর হাসিমুখে ছবি শেয়ার রাহুলের
'সুস্থতার পথে এগোচ্ছি', সফল অস্ত্রোপচারের পর হাসিমুখে ছবি শেয়ার রাহুলের
Image Credit source: KL Rahul Twitter
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jun 30, 2022 | 1:08 PM

জার্মানি: চোট (Injury) যেন পিছুই ছাড়ছে না লোকেশ রাহুলের (KL Rahul)। দেশের মাঠে কয়েকদিন আগে শেষ হওয়া প্রোটিয়া সিরিজের অধিনায়কের দায়িত্ব কেএল রাহুলের কাঁধে দেওয়া হয়েছিল। কিন্তু দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৫ ম্যাচের টি-২০ সিরিজ শুরু হওয়ার আগে কুঁচকিতে চোট পান রাহুল। যার ফলে পুরো সিরিজ থেকে ছিটকে যান তিনি। সেই চোটের কারণেই ভারতীয় দলের (Team India) সঙ্গে ইংল্যান্ড সফরে যাওয়া হয়নি কেএলের। সার্জারির জন্য তাঁকে জার্মানি পাঠায় বিসিসিআই (BCCI)। জার্মানিতে সফল অস্ত্রোপচার হয়েছে লোকেশ রাহুলের। এ বার সোশ্যাল মিডিয়ায় নিজের হেলথ আপডেট জানালেন কেএল রাহুল।

কুঁচকির চোটের পাশাপাশি রাহুল হ্যামস্ট্রিংয়ের চোট এবং তলপেটের সমস্যাতেও ভুগছেন। অস্ত্রোপচারের পর তাঁর পুরোপুরি সুস্থ হয়ে মাঠে ফিরতে প্রায় কয়েক মাস লাগবে। সোশ্যাল মিডিয়ায় নিজের একখানা হাসিমুখের ছবি পোস্ট করে রাহুল লেখেন, “হ্যালো এভরিওয়ান। সপ্তাহ দু’য়েক কঠিন পরিস্থিতির মধ্যে কাটলেও, আমার অস্ত্রোপচার সফল হয়েছে। আমার চোটও সেরে উঠছে এবং আমি সুস্থ হয়ে উঠছি। সুস্থতার পথে এগোচ্ছি। আপনাদের বার্তা এবং প্রার্থনার জন্য সকলকে ধন্যবাদ। শীঘ্রই আবার দেখা হবে।”

এই খবরটিও পড়ুন

জার্মানি থেকে ভারতে ফেরার পর বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব কাটাবেন লোকেশ রাহুল। নীতিন প্যাটেলের স্পোর্টস সায়েন্স টিমের তত্ত্বাবধানে থাকবেন কেএল। সম্পূর্ণ সুস্থ হয়ে ফের কবে কেএল রাহুল ২২ গজে নামবেন, তা জানা যায়নি। তবে কমপক্ষে ২ মাস সময় লাগবে তাঁর। বিসিসিআইয়ের এক সূত্র সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, “তিনি কয়েকদিন বিশ্রামে থাকবেন এবং তারপর এনসিএ-তে তাঁর রিহ্যাব শুরু হবে। তাঁর নিয়মিত নেট সেশন শুরু করতে কয়েক সপ্তাহ সময় লাগবে এবং দেখা যাক এশিয়া কাপের আগে তিনি সুস্থ হয়ে উঠতে পারেন কিনা।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla