ধোনিকে বাদ দিয়ে সিএসকের অস্তিত্ব নেই, বলছেন শ্রীনি

মাহির আইপিএল অবসর নিয়ে জল্পনা চলছে ভারতীয় ক্রিকেটে। ধোনি নিজে আরও একটা বছর খেলতে চান আইপিএলে। ৪০ বছরের ক্রিকেটার এ বার আইপিএলে আবার চ্যাম্পিয়ন করেছেন টিমকে। ক্রিকেটার ও ক্যাপ্টেন হিসেবে তিনি যে আজও অপরিহার্য, তা প্রমাণ করে দিয়েছেন।

ধোনিকে বাদ দিয়ে সিএসকের অস্তিত্ব নেই, বলছেন শ্রীনি
ধোনিকে বাদ দিয়ে সিএসকের অস্তিত্ব নেই, বলছেন শ্রীনি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2021 | 9:55 AM

চেন্নাই: মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) বাদ দিয়ে চেন্নাই সুপার কিংকে কল্পনাই করা যাবে না। আর কেউ নন, বক্তার নাম সিএসকের অন্যতম মালিক এন শ্রীনিবাসন (N Srinivasan)। ধোনিকে আগামী আইপিএলে (IPL) দেখা যাবে কিনা, তা নিয়ে নানা লোকে নানা কথা বলছেন। মাহি নিজেও কিছুটা ধন্দে রয়েছেন। তবে আশাও আছে। তার মধ্যেই শ্রীনির এমন মন্তব্য কিন্তু ধোনি-ভক্তদের স্বপ্ন উস্কে দিচ্ছে।

শ্রীনি বলেছেন, ‘ধোনি সিএসকে টিম, চেন্নাই আর তামিলনাড়ুর অঙ্গ। ধোনিকে বাদ দিয়ে সিএসকেকে কল্পনাও করা যাবে না। ঠিক তেমনই সিএসকেকে বাদ দিয়ে ধোনিকেও কল্পনা করা যাবে না।’

মাহির আইপিএল অবসর নিয়ে জল্পনা চলছে ভারতীয় ক্রিকেটে। ধোনি নিজে আরও একটা বছর খেলতে চান আইপিএলে। ৪০ বছরের ক্রিকেটার এ বার আইপিএলে আবার চ্যাম্পিয়ন করেছেন টিমকে। ক্রিকেটার ও ক্যাপ্টেন হিসেবে তিনি যে আজও অপরিহার্য, তা প্রমাণ করে দিয়েছেন। ধোনি চান, আগামী বছর ঘরের মাঠে আইপিএল খেলে, নিজের দর্শকদের সামনে অবসর নিতে। আইপিএলে নতুন দুটো টিম আসছে। তার ফলে টিমগুলোর রিটেনশন পলিসিতে কিছুটা হলেও বদল আসবে। সেই কারণেই ধোনি কিছু সন্দিগ্ধ, তাঁর ইচ্ছে পূরণ হবে কিনা। কিন্তু শ্রীনির কথা ধরলে কিন্তু এটা বলেই দেওয়া যায়, আগামী মরসুমে মাহিকে সামনে রেখেই টিম সাজাবে সিএসকে।

চেন্নাইয়ের টিম হলেও তামিলনাড়্রু কোনও ক্রিকেটার টিমে নেই। যে কারণে কম সমালোচনা চলছে না। যা শ্রীনি মানতে রাজি নন। একই সঙ্গে তিনি জানিয়েছেন, বিশ্বকাপে ভারতীয় টিমের মেন্টরের দায়িত্ব পালন করে ফেরার পরই সেলিব্রেশন পালন করবে সিএসকে।