Ravindra Jadeja: জাডেজা ইস্যুতে ‘ড্যামেজ কন্ট্রোলে’ চেন্নাই সুপার কিংস

সিএসকে সম্পর্কিত পোস্ট মুছে দেওয়া একান্তই জাডেজার ব্যক্তিগত বিষয়।

Ravindra Jadeja: জাডেজা ইস্যুতে 'ড্যামেজ কন্ট্রোলে' চেন্নাই সুপার কিংস
Image Credit source: TWITTER
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2022 | 4:30 PM

চেন্নাই : হঠাৎ কী হয়েছিল! এই প্রশ্নের উত্তর খুঁজে পাওয়া কঠিন। সোশ্য়াল মিডিয়া থেকে চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) নিয়ে সমস্ত পোস্ট মুছে দিয়েছেন রবীন্দ্র জাডেজা (Ravindra Jadeja)। প্রশ্ন ওঠাই স্বাভাবিক। গত আইপিএলের শুরুটা এমন ছিল না। আইপিএলের জন্মলগ্ন থেকে চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দেন মহেন্দ্র সিং ধোনি। এ বছর আইপিএলের আগে নেতৃত্ব ছাড়ার কথা ঘোষণা করেন ধোনি। পরবর্তী অধিনায়ক হিসেবে রবীন্দ্র জাডেজাকেই যোগ্য মনে করেন ধোনি। চেন্নাই টিম ম্যানেজমেন্ট এমএসডি-র পরামর্শেই রবীন্দ্র জাডেজাকে অধিনায়ক ঘোষণা করে। যদিও দল হিসেবে ভাল পারফর্ম করতে ব্যর্থ সিএসকে। বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার রবীন্দ্র জাডেজার ব্যক্তিগত পারফরম্যান্সেও প্রভাব পড়ে। নেতৃত্বের বাড়তি চাপ নিতে পারেননি, এমনটাই মনে করা হয়েছিল। মাঝপথেই নেতৃত্ব ছেড়ে দেন জাডেজা। কয়েক ম্যাচ পর পাঁজরের চোটে প্রতিযোগিতা থেকেই ছিটকে যান জাড্ডু।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া থেকে চেন্নাই সুপার কিংস সম্পর্কিত পোস্ট মুছে দেওয়ায় প্রশ্ন উঠেছে, তাহলে কি সিএসকে-র সঙ্গে অন্য কোনও মনোমালিন্য রয়েছে জাডেজার? ক-দিন আগেই দেশের অন্যতম সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জন্মদিন ছিল। জাতীয় দলের প্রাক্তন এবং চেন্নাই সুপার কিংসের সতীর্থ মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে কোনও শুভেচ্ছা বার্তা দেননি রবীন্দ্র জাডেজা। এর থেকে নানা রকম সম্ভাবনার প্রসঙ্গই উঠে আসছে। এর মধ্যে ড্য়ামেজ কন্ট্রোলে নেমেছে চেন্নাই সুপার কিংস টিম ম্য়ানেজমেন্ট। বিষয়টিকে জাডেজার ব্যক্তিগত বিষয় হিসেবেই বর্ণনা করেন সিএসকে-র এক কর্তা।

দলের সঙ্গে জাডেজার কোনও দ্বন্দ্ব নেই, এমনটাই দাবি চেন্নাই কর্তার। জানিয়েছেন- সিএসকে সম্পর্কিত পোস্ট মুছে দেওয়া একান্তই জাডেজার ব্যক্তিগত বিষয়। তারা এ বিষয়ে অবগত নয় বলেও দাবি করেন। ইংল্যান্ড সফরের পর ওয়েস্ট ইন্ডিজে সাদা বলের সিরিজ খেলতে যাবে ভারত। একদিনের সিরিজের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। চেন্নাইতে নেতৃত্ব ছেড়ে দেওয়া রবীন্দ্র জাডেজাকে সহ অধিনায়ক করা হয়েছে। এই ঘোষণার পর সোশ্যাল মিডিয়ায় জাডেজাকে শুভেচ্ছাও জানিয়েছে চেন্নাই সুপার কিংস।