INDIA TOUR OF ENGLAND: বিরাটদের সঙ্গে সেলফি তোলা বারণ

INDIA TOUR OF ENGLAND: বিরাটদের সঙ্গে সেলফি তোলা বারণ
হেড কোচ রাহুল দ্রাবিড়ের ক্লাসে ক্রিকেটাররা।
Image Credit source: TWITTER

ইংল্যান্ডে ফুল স্কোয়াড যাতে সুরক্ষিত থাকে, সে কারণেই এই বারণ।

TV9 Bangla Digital

| Edited By: Dipankar Ghoshal

Jun 22, 2022 | 10:00 AM

লেস্টার: টেস্ট ম্যাচের আগে এক সপ্তাহের বেশি সময় বাকি। টেস্টের আবহ তৈরি হয়ে গিয়েছে ইংল্যান্ডে (England)। গত সফরের অসম্পূর্ণ সিরিজে ভারত এগিয়ে ২-১ ব্যবধানে। ইংল্যান্ডের মাটিতে টেস্ট সিরিজ জয়ের সুযোগ। প্রস্তুতিতে কোনও ফাঁক রাখতে নারাজ ভারতীয় দল (Indian Cricket Team)। টেস্টের আগে লেস্টারশায়ারের (Leicestershire) বিরুদ্ধে চারদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা (Rohit Sharma), জসপ্রীত বুমরা, মহম্মদ সামি, রবীন্দ্র জাদেজা। তারকা ক্রিকেটারদের উপস্থিতি। প্রস্তুতি ম্যাচকে কার্যত টেস্টের রূপ দেওয়ার চেষ্টায় লেস্টারশায়ার। আয়োজনের দিক থেকে চেস্টার ত্রুটি নেই। দর্শক স্বাচ্ছন্দের দিকে নজর দেওয়া হচ্ছে। সঙ্গে কিছু বিধিনিষেধও থাকছে দর্শকদের জন্য। এই ম্যাচে দর্শকদের জন্য, নির্দেশিকা দিয়েছে লেস্টারশায়ার কর্তৃপক্ষ।

লন্ডনে পৌঁছনোর পর থেকেই বিরাট কোহলি, রোহিত শর্মাদের নিয়ে হুড়োহুড়ি অবস্থা। বিমানবন্দরে অনেকেই সেলফি তুলেছেন বিরাটদের সঙ্গে। লন্ডনে শপিংয়ে বেরিয়েও একই ঘটনার সসম্মুখীন হয়েছেন তাঁরা। অনুশীলন শুরুর পরও প্রায় এক চিত্র। গত সফরে কোভিডের কারণে কড়া বিধিনিষেধ ছিল। ক্রিকেটাররা অনুশীলন এবং ম্যাচের সময় বাদে হোটেলবন্দি জীবন কাটিয়েছেন। এবার পরিস্থিতি তুলনামূলক ভালো। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড কোনওরকম ঝুঁকি নিতে নারাজ।

বিসিসিআইয়ের তরফে সেলফি তোলায় বারণ করা হয়েছে। কোভিড আক্রান্ত হওয়ায় যেতে পারেননি দলের তারকা ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন। প্রস্তুতি ম্যাচে তাঁকে পাওয়া যাবে না নিশ্চিত। টেস্টেও পাওয়া নিয়ে ধোঁয়াশা রয়েছে। ইংল্যান্ডে ফুল স্কোয়াড যাতে সুরক্ষিত থাকে, সে কারণেই এই বারণ। লেস্টারশায়ারও এই বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছে। ম্যাচ সংক্রান্ত যাবতীয় তথ্য নিজেদের ওয়েব সাইটে দিয়েছে তারা। পাশাপাশি পরিষ্কার নির্দেশিকা দেওয়া হয়েছে, ম্যাচের আগে, পরে কিংবা ম্যাচ চলাকালীন কোনও ভাবেই ক্রিকেটারদের সঙ্গে সেলফি তোলা যাবে না। বাউন্ডারি লাইনে দাঁড়ানো ফিল্ডারের দিকে অটোগ্রাফের খাতাও এগিয়ে দেওয়া যাবে না। ওয়েবসাইটে সমস্ত তথ্যের সঙ্গে লেস্টারশায়ারের ওয়েবসাইটে লেখা রয়েছে, দু দলের কারও থেকে অটোগ্রাফ নেওয়া যাবে না। এছাড়া ছবি তোলার ক্ষেত্রে লেখা র‍য়েছে, ম্যাচ চলাকালীন কিংবা ম্যাচের পরও কোনও ক্রিকেটারের ছবি তোলা যাবে না। ম্যাচটি ইউটিউব চ্যানেলে সম্প্রচারও করবে লেস্টারশায়ার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA