Shadab Khan: পাক অলরাউন্ডারকে বিয়ের প্রস্তাব বিদেশি তরুণীর, জবাবে উপহার পেলেন প্যান্ট!

ভারতের মতোই বিশ্বের প্রতিটি কোনায় পাকিস্তানি ক্রিকেট দলের অনুরাগী রয়েছেন। পাকিস্তান দলের সদস্য শাদাব খান নিউজিল্যান্ডে এক 'জাবরা' ফ্যান খুঁজে পেয়েছেন। ওই ফ্যান একজন সুন্দরী তরুণী। ক্রিকেটারকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসেন তিনি।

Shadab Khan: পাক অলরাউন্ডারকে বিয়ের প্রস্তাব বিদেশি তরুণীর, জবাবে উপহার পেলেন প্যান্ট!
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2022 | 11:56 AM

ওয়েলিংটন: পাকিস্তানের ক্রিকেটার শাদাব খানকে (Shadab Khan) বিশ্বের সেরা অলরাউন্ডারদের মধ্যে একজন ধরা হয়। একজন দারুণ স্পিনার, আক্রমণাত্মক ব্যাটার এবং দুর্ধর্ষ ফিল্ডার। শাদাব খান তাঁর স্টাইলের জন্যও পরিচিত। তারকা অলরাউন্ডার (Pakistan Cricket Team) মাঠে তাঁর একশো শতাংশ উজাড় করে দেন। যে কারণে অনুরাগীদের সংখ্যাও বেশি। ২৪ বছর বয়সী শাদাব খানও মেয়েদের মধ্যে খুব জনপ্রিয়। এ কারণে বহুবার তিনি বিতর্কের মুখেও পড়েছেন।

বিশ্বকাপের ঠিক আগে পাকিস্তান দল নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলেছে। তৃতীয় দল ছিল বাংলাদেশ। পাকিস্তান সিরিজ জিতেছে। ফাইনাল ম্যাচের পর অনুরাগীদের সঙ্গে দেখা করেন পাকিস্তানের ক্রিকেটাররা। নিজেদের কিট উপহার দেন ফ্যানদের। সেই সময়ই এক স্থানীয় তরুণী শাদাব খানকে বিয়ের প্রস্তাব দেন। ফাইনাল ম্যাচে নিউজিল্যান্ডকে সমর্থন করতে আসা মেয়েটির দাবি, তিনি শাদাব খানকে ভালোবাসেন। বিয়ের প্রস্তাবও দেন। কিন্তু শাদাব এতটাই লাজুক যে কোনও উত্তর দেননি। লাজুক মুখে ওই তরুণীকে উপহারও দেন শাদাব। দিতে চেয়েছিলেন জার্সি। তবে জার্সি শেষ হয়ে যাওয়ায় শেষ পর্যন্ত ট্রাউজার উপহার দিতে বাধ্য হন। যা নিয়ে সোশ্যাল মিডিয়ার কটাক্ষের শিকার হয়েছেন পাক অলরাউন্ডার।

২৪ বছরের শাদাব অতীতে একাধিকবার নারীঘটিত কারণে বিতর্কের মুখে পড়েছেন। দুবাইয়ের এক তরুণী আশরিনা সাফিয়া ২০২০ সালে শাদাব খানের বিরুদ্ধে বেশি কিছু অভিযোগ করেন। সাফিয়া জানান, শাদাব তাঁকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যক্তিগত ছবি ও ভিডিয়ো ফাঁস করার হুমকি দিতেন। আশরিনা সাফিয়ার দাবি অনুযায়ী শাদাব একজন প্রতারক যাঁর একমাত্র লক্ষ্য মেয়েদের প্রতারণা করে সুবিধা নেওয়া। পরে কোনও এক কারণে তাঁদের বিচ্ছেদ ঘটে। ওই তরুণী সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, তিনি ২০১৯ সালে শাদাব খানের সঙ্গে দেখা করেছিলেন এবং ২০১৯ সালের মার্চ মাসে দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। এমনকী ২০১৯ সালের বিশ্বকাপের সময়ও তাঁদের মধ্যে সম্পর্ক ছিল। আশরিনার দাবি, শাদাব খানের সঙ্গে তিনিও অনেক ট্যুরে গিয়েছেন।