Prithvi Shaw: আইপিএলের পর নিজেকে বিএমডব্লিউ উপহার পৃথ্বীর

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanghamitra Chakraborty

Updated on: Oct 18, 2021 | 8:55 AM

ব্যাক্তিগত পারফরম্যান্সে ভর করে নিজেকে উপহার দেওয়া সাজে পৃথ্বীর, এমনটাই বলছে ক্রিকেটমহল।

Prithvi Shaw: আইপিএলের পর নিজেকে বিএমডব্লিউ উপহার পৃথ্বীর
নিজেকে বিএমডব্লিউ গিফ্ট দিলেন পৃথ্বী (ছবি-পৃথ্বী শ ইন্সটাগ্রাম)

নয়াদিল্লি: আইপিএল (IPL) ট্রফির স্বপ্ন পূরণ না হলেও নিজেকে বিশেষ উপহার দিয়েছেন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw)। আর সেই উপহার নিয়ে তিনি যে ছবি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে সেটিও ইতিমধ্যেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। নিজেকে কী এমন উপহার দিলেন পৃথ্বী শ? সাদা রংয়ের ঝাঁ চকচকে বিএমডব্লিউের এক নতুন মডেল (বিএমডব্লিই ৬ সিরিজ গ্রান তুরিসমো)।

ইন্সটাগ্রামে নিজের নতুন বিএমডব্লিউয়ের ছবি পোস্ট করে পৃথ্বী লেখেন, “নীচ থেকে শুরু এখন আমরা এখানে এসেছি।”

View this post on Instagram

A post shared by PRITHVI SHAW (@prithvishaw)

বিএমডব্লিউ ইন্ডিয়ার তরফে টুইটারে পৃথ্বীকে শুভেচ্ছা জানানো হয়েছে। তারা টুইটারে লিখেছে, “নতুন বিএমডব্লিউ ৬ সিরিজ গ্রান তুরিসমোর সুবিধা নেওয়ার জন্য অভিনন্দন পৃথ্বী শ। বিএমডব্লিউ পরিবারে স্বাগতম”

পৃথ্বীর এই নতুন বিএমডব্লিউ গাড়িটির দাম ৬৮.৫০ লক্ষ টাকা। পৃথ্বীর গাড়িটি একটি কুপ স্টাইলের নকশার যা একটি সেডানের ব্যবহার হয়ে থাকে। এটি সামনের দিকে একটি বড় ‘কিডনি গ্রিল’-এর মতো, পুনরায় স্টাইল করা হেডলাইট এবং সংশোধিত বাম্পারও রয়েছে। গাড়িটির ভেতরের কেবিনটি বেশ বিলাসবহুল। যার মধ্যে রয়েছে ১২.৩ ইঞ্চির টাচস্ক্রিন ওয়্যারলেস অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো কানেকটিভিটি। অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ১২.৩ ইঞ্চি ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, অ্যাম্বিয়েন্ট আলো, ৩৬০-ডিগ্রি ক্যামেরা, ৪-জোন জলবায়ু নিয়ন্ত্রণ, বৈদ্যুতিকভাবে সামঞ্জস্যযোগ্য পিছনের আসন এবং আরও অনেক কিছু।

এ বারের আইপিএলে লিগ টেবলের এক নম্বরে থাকা দল হিসেবে দিল্লি ক্যাপিটালস প্লে অফের যোগ্যতা অর্জন করেছিল। দ্বিতীয় কোয়ালিফায়ারে কেকেআরের কাছে হেরে পন্থের দিল্লি আইপিএল যাত্রা শেষ করে। ট্রফি না জুটলেও এই আইপিএলে কিন্তু ভালো পারফর্ম করেছিলেন দিল্লির ওপেনার পৃথ্বী শ। তিনি ১৪ ম্যাচে খেলে ৪৭৯ রান করেছিলেন। এ বারের আইপিএলে তাঁর সর্বোচ্চ রান ৮২। এবং, তিনি মোট ৫৬টি চার ও ১৮টি ছয় মেরেছেন আইপিএল-১৪-তে। ফলে ব্যাক্তিগত পারফরম্যান্সে ভর করে নিজেকে উপহার দেওয়া সাজে পৃথ্বীর, এমনটাই বলছে ক্রিকেটমহল।

আরও পড়ুন: Yuvraj Singh: বিতর্কিত মন্তব্যে গ্রেফতার যুবরাজ, ছাড়া পেলেন জামিনে

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla