Yuzvendra Chahal-Dhanashree Verma: বিচ্ছেদের পথে যুজবেন্দ্র-ধনশ্রী! কী বললেন চাহাল?

নেটিজ়েনরা চাহাল-ধনশ্রীর বিচ্ছেদ হতে চলেছে এ কথা ধরে নিলেও, তাঁরা এই বিষয়ে এতক্ষণ মুখ খোলেননি। তবে পরিস্থিতি অন্যদিকে মোড় নিচ্ছে দেখে, আসরে নামতে বাধ্য হলেন খোদ যুজবেন্দ্র।

Yuzvendra Chahal-Dhanashree Verma: বিচ্ছেদের পথে যুজবেন্দ্র-ধনশ্রী! কী বললেন চাহাল?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 8:11 PM

নয়াদিল্লি: ভারতের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) ও ধনশ্রী ভার্মা (Dhanashree Verma) কি বিচ্ছেদের পথে? বৃহস্পতিবার সকাল থেকে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। ঘটনার সূত্রপাত, চাহালপত্নী ধনশ্রী ইন্সটাগ্রাম (Instagram) থেকে ‘চাহাল’ পদবী সরিয়ে নেওয়ার পর। আর এরপরই গুজব ছড়িয়ে যায়, চাহাল-ধনশ্রীর ডিভোর্স হতে চলেছে। শুধু তাই নয়, কয়েক দিন আগেই চাহাল নিজের ইন্সটাগ্রামে স্টোরিতে একটি ছবি শেয়ার করেছিলেন। যার মধ্যে লেখা ছিল, ‘নিউ লাইফ লোডিং’। সেখানে কোন ইঙ্গিত ছিল তা কিন্তু পরিষ্কার নয়। তাও সেই ছবি নিয়েও কম জলঘোলা হয়নি। নেটিজ়েনরা চাহাল-ধনশ্রীর বিচ্ছেদ হতে চলেছে এ কথা ধরে নিলেও, তাঁরা এই বিষয়ে এতক্ষণ মুখ খোলেননি। তবে পরিস্থিতি অন্যদিকে মোড় নিচ্ছে দেখে, আসরে নামতে বাধ্য হলেন খোদ যুজবেন্দ্র। নেটদুনিয়ায় তিনি সকলের কাছে অনুরোধ জানান, দয়া করে গুজব ছড়াবেন না।

আজ, বৃহস্পতিবার ইন্সটাগ্রাম স্টোরিতে চাহাল লেখেন, “আপনাদের সকলের কাছে আমার বিনীত অনুরোধ, আমাদের সম্পর্ক নিয়ে যে কোনও প্রকার গুজবে বিশ্বাস করবেন না। দয়া করে, এটা শেষ করুন। সকলের জন্য ভালোবাসা রইল।”

Indian Cricketer Yuzvendra Chahal Clarifies After Divorce Rumours With Wife Dhanashree

নেটদুনিয়ায় চাহাল সকলের কাছে অনুরোধ জানান, দয়া করে গুজব ছড়াবেন না

ধনশ্রীর ইন্সটা থেকে ‘চাহাল’ পদবী সরিয়ে নেওয়া, যুজির নতুন জীবন শুরু হচ্ছে.. এই সকল ইঙ্গিতের মধ্যে, গতকাল ইন্সটাগ্রামে নিজের দুটি ছবি শেয়ার করেছেন ধনশ্রী। সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “একজন রাজকন্যা তার কষ্টতে বারবার শক্তিতে পরিণত করবে।” সেই পোস্টের কমেন্টে একাধিক ইন্সটাগ্রাম ব্যবহারকারী প্রশ্ন করতে থাকেন, “যুজি ভাইকে কি ডিভোর্স দিচ্ছেন”?। কেউ তো আবার বলেন, “ম্যাম ডিভোর্স হয়ে গেল নাকি আপনার?” কেউ বা আবার জানতে চায়, “ডিভোর্স হবে বলে কি কষ্ট পাচ্ছেন আপনি?”

যুজবেন্দ্র চাহাল এবং ধনশ্রী ভার্মার বিচ্ছেদের গুজব ছড়াল যেভাবে —

  • প্রথমত, হঠাৎ করে ইন্সটাগ্রাম থেকে ধনশ্রী ভার্মা ‘চাহাল’ পদবী সরিয়ে নেন।
  • দ্বিতীয়ত, ইন্সটাগ্রামে ধনশ্রী ভার্মা ‘চাহাল’ পদবী সরিয়ে নেওয়ার পর, যুজবেন্দ্র চাহাল ইন্সটাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেন। যাতে লেখা ছিল, ‘নিউ লাইফ লোডিং’।
  • তৃতীয়ত, ধনশ্রী ইন্সটাগ্রামে ফের ইঙ্গিতপূর্ণ ছবি শেয়ার করেন।

এরপর, যুজবেন্দ্র-ধনশ্রীর বিচ্ছেদের খবর আরও দ্রুত গতিতে নেটপাড়ায় ছড়িয়ে যেতে থাকে। সোশ্য়াল মিডিয়ায় বেশ সক্রিয় চাহাল। স্বাভাবিকভাবেই তাঁরও হয়তো নজরে পড়ে এই বিষয়টি। এরপরই ভারতীয় তারকা ক্রিকেটার খোলসা করেন, তাঁদের সম্পর্কে চিড় ধরেনি।

উল্লেখ্য, ২০২০ সালের ডিসেম্বরে যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী ভার্মার বিয়ে হয়। এরপর থেকে বিভিন্ন সফরে চাহালের সঙ্গে গিয়েছেন ধনশ্রী। আইপিএল-২০২২ এর প্রতিটি ম্যাচেও ধনশ্রীকে দেখা গিয়েছিল চাহালের জন্য গলা ফাটাতে স্টেডিয়ামে হাজির থাকতে।