Rahul Dravid: এশিয়া কাপের আগে করোনা আক্রান্ত দ্রাবিড়, দুশ্চিন্তায় ভারতীয় শিবির

Asia Cup: ভারতীয় দল এশিয়া কাপের জন্য রওনা হওয়ার আগে বড় ধাক্কা ভারতীয় শিবিরে। করোনা আক্রান্ত হলেন দলের হেড কোচ রাহুল দ্রাবিড়। স্বাস্থ্যজনিত কারণে জিম্বাবোয়ে সফরে ছিলেন না। তাঁর পরিবর্তে কোচের পদ সামলেছেন ভিভিএস লক্ষ্মণ।

Rahul Dravid: এশিয়া কাপের আগে করোনা আক্রান্ত দ্রাবিড়, দুশ্চিন্তায় ভারতীয় শিবির
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2022 | 1:03 PM

মুম্বই: কোভিড যেন পিছু ছাড়তে চাইছে না ভারতীয় দলের (Indian Cricket Team)। গত জুন মাসে ইংল্যান্ড সফরে করোনা আক্রান্ত হয়েছিলেন ক্যাপ্টেন রোহিত শর্মা। এবার হেড কোচ রাহুল দ্রাবিড়ের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। মঙ্গলবার এশিয়া কাপের (Asia Cup 2022) জন্য সংযুক্ত আরব আমিরশাহির বিমান ধরার আগে বাজ ভেঙে পড়েছে ভারতীয় শিবিরে। জিম্বাবোয়ে সফরে দলের সঙ্গে ছিলেন না দ্রাবিড়। শোনা যাচ্ছিল সেটার পিছনেও ছিল স্বাস্থ্য সংক্রান্ত কারণ। এবার সামনে এল হোড কোচের করোনা পজিটিভ হওয়ার খবর। আগামী ২৮ অগাস্টের ভারত-পাকিস্তান ম্যাচের আগে দ্রাবিড়ের (Rahul Dravid) ভারতীয় দলের যোগ দেওয়া সংশয়ে। বোর্ডের তরফে অফিশিয়ালি কোনও ঘোষণা করা হয়নি। তেমন হলে এশিয়া কাপ অভিযানে রাহুলের পরিবর্তে দায়িত্ব সামলাতে হবে জাতীয় অ্যাকাডেমির প্রধান লক্ষ্মণকেই।

আজ এশিয়া কাপের জন্য আমিরশাহির উদ্দেশে রওনা দিয়েছে মেন ইন ব্লু। তাঁদের সঙ্গে দেখা যায়নি কোচকে। আইসোলেশনে পাঠানো হয়েছে তাঁকে। কোভিড রিপোর্ট নেগেটিভ আসার পর কবে নাগাদ ভারতীয় দলের সঙ্গে যোগ দিতে পারেন সেটাই দেখার। মঙ্গলবার সকালে ক্য়াপ্টেন রোহিত শর্মা, বিরাট কোহলি-সহ দলের অন্যান্য খেলোয়াড়দের আমিরশাহির বিমান ধরেন। এশিয়া কাপ টিমের অনেক খেলোয়াড় জিম্বাবোয়ের বিরুদ্ধে ওডিআই সিরিজে খেলেছেন। তাঁরা সেখান থেকে আমিরশাহি পৌঁছবেন।

গতবছর টি-২০ বিশ্বকাপের পর জাতীয় কোচের দায়িত্ব পান দ্য ওয়াল। সেদিক থেকে দেখলে কোচ হিসেবে এশিয়া কাপ দ্রাবিড়ের প্রথম বড় টুর্নামেন্ট। এরপর টি-২০ বিশ্বকাপ। করোনা পজিটিভ হয়ে সব পরিকল্পনায় জল পড়েছে। দলের সঙ্গে আদৌ থাকতে পারবেন কি না তা নিয়ে সংশয় রয়েছে। অক্টোবরে অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপ। অস্ট্রেলিয়ার টিকিট পাবেন এমন বেশিরভাগ খেলোয়াড় এশিয়া কাপের দলে রয়েছেন। এই টুর্নামেন্ট দিয়েই বিশ্বকাপের প্রস্তুতি শুরু করে দেবে টিম ইন্ডিয়া।