Ravindra Jadeja: হাঁটা শুরু জাডেজার, অলরাউন্ডারের দ্রুত আরোগ্যে খুশি অনুরাগীরা

ভারতীয় সমর্থকদের জন্য সুখবর। হাঁটুর অস্ত্রোপচারের পর দ্রুত সেরে উঠছেন অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা।

Ravindra Jadeja: হাঁটা শুরু জাডেজার, অলরাউন্ডারের দ্রুত আরোগ্যে খুশি অনুরাগীরা
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 3:50 PM

নয়াদিল্লি: ভারতীয় সমর্থকদের জন্য সুখবর। হাঁটুর অস্ত্রোপচারের পর দ্রুত সেরে উঠছেন অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা (Ravindra Jadeja)। এক পা ফেলে হাঁটার চেষ্টা শুরু করেছিলেন। ধীরে সুস্থে হলেও এখন স্বাভাবিকভাবেই হাঁটতে পারছেন। সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন জাডেজা। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাড়ির জিমের মধ্যে অল্প অল্প করে হাঁটছেন জাডেজা। তাঁর হাঁটুর কাছে ব্যান্ডেজ বাঁধা। অস্ত্রোপচারের পর প্রথমবার হাঁটতে দেখা গিয়েছে জাড্ডুকে। এশিয়া কাপের মাঝপথে হাঁটুতে চোট লেগে যত বিপত্তি। বাজেভাবে চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যান। চোট এতটাই গুরুতর ছিল যে তড়িঘড়ি অস্ত্রোপচার টেবিলে যেতে হয় ভারতীয় অলরাউন্ডারকে। হাঁটুর চোটে আইসিসি টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) খেলার স্বপ্নও শেষ হয়ে গিয়েছে। চোট সারিয়ে কবে মাঠে ফিরবেন তা নিয়ে নিশ্চয়তা নেই। দ্রুত নিজেকে সুস্থ করে ক্রিকেটের মূলস্রোতে ফেরার প্রবল প্রচেষ্টা তাঁর।

ইনস্টা পোস্টে হাঁটাচলার ভিডিয়োর সঙ্গে জাড্ডুর ক্যাপশন নজর কেড়েছে। লিখলেন, ‘পাপা–পাগলী’। সঠিক অর্থ জানা নেই। তবে ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে বাজছিল ‘মিট্টি দে টিব্বে’ গান। ডানদিকের হাঁটুতে ব্যান্ডেজ বাঁধা। হাঁটার সময়ের অস্বস্তি স্পষ্ট বোঝা যাচ্ছে। তার মধ্যেও হাঁটার চেষ্টা করেছেন তিনি। প্রিয় ক্রিকেটারকে সুস্থতার পথে এগোতে দেখে উচ্ছ্বসিত সমর্থকরা। পোস্টের কমেন্ট সেকশনে শুভেচ্ছা আর ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা। সূত্রের খবর, অক্টোবর মাসে হাঁটুর রিপোর্ট আসার কথা রয়েছে। সব ঠিক থাকলে অক্টোবর মাসে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব শুরু করবেন জাডেজা। তখন ভারতীয় দল থাকবে অস্ট্রেলিয়ায়। টি-২০ বিশ্বকাপের জন্য।

হপ্তা দুয়েক আগে রবীন্দ্র জাডেজার হাঁটুর অস্ত্রোপচার হয়। সফল অস্ত্রোপচার থেকে শুরু করে চোট নিয়ে সময়ে সময়ে অনুরাগীদের আপডেট দিতে থাকেন। এদিনও তার অন্যথা হল না। বিশ্বকাপে জাডেজার না থাকা ভারতীয় দলের জন্য বড় ধাক্কা। তাঁর অভাব পূরণের জোর প্রয়াস চালাচ্ছেন ক্যাপ্টেন রোহিত শর্মা। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অক্ষর প্যাটেলের পারফরম্যান্স ক্যাপ্টেন শর্মাকে আশ্বস্ত করেছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অক্ষরের ব্যাটিং সক্ষমতাও পরখ করে দেখে নিতে চান রোহিত।