Ravindra Jadeja: চেন্নাইকে কার্যত ‘মুছে ফেললেন’ জাডেজা!

তবে কি চেন্নাই সুপার কিংসের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথা ঘুরছে জাডেজার মাথায়?

Ravindra Jadeja: চেন্নাইকে কার্যত 'মুছে ফেললেন' জাডেজা!
Image Credit source: CSK Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2022 | 11:14 PM

নয়াদিল্লি: এ বছরের আইপিএল (IPL) শুরু হওয়ার ঠিক আগেই চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ক্যাপ্টেন হিসেবে বেছে নেওয়া হয়েছিল রবীন্দ্র জাডেজাকে (Ravindra Jadeja)। কিন্তু আইপিএল-২০২২ এর মাঝপথে পাঁজরের হাড়ে চোট লাগায় আইপিএল থেকে ছিটকে যান তিনি। এবং সেই সময়ই তিনি ইয়েলোব্রিগেডের ক্যাপ্টেন্সিও ছেড়ে দেন জাডেজা। তখনই প্রশ্ন উঠেছিল জাড্ডুর চোটের নাম করে কী কোনও ভাবে টিম ম্যানেজমেন্টের সঙ্গে তাঁর দূরত্বের কথা ঢেকে দেওয়ার চেষ্টা চলছে। হঠাৎ করেই এই প্রশ্ন আরও জোরাল হয়েছে এখন। কিন্তু কেন? ভারতীয় তারকা অল-রাউন্ডারের সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলে দেখা যায়, তিনি ২০২১ ও ২০২২ সালে চেন্নাইয়ে কাঁটানো তাঁর আইপিএল সম্পর্কিত সমস্ত পোস্ট ডিলিট করে দিয়েছেন। ফলে জাডেজার সমর্থকদের ধারণা চেন্নাইয়ের সঙ্গে জাডেজার সম্পর্কের আরও অবনতি হয়েছে।

চেন্নাই সুপার কিংসের সঙ্গে ভালো সম্পর্কই ছিল জাডেজার। ১০ বছর ধরে একটা দলের সঙ্গে কাটানো মুহূর্ত গুলো তো ভোলেননি জাডেজা! কিন্তু অভিমান জমতে শুরু করেছে। আইপিএল-১৫-র শেষের দিকে শোনা গিয়েছিল ইন্সটাগ্রামে জাডেজাকে আনফলো করে দিয়েছে সিএসকে। তবে টিমের সিইও কাশী বিশ্বনাথন কিন্তু যাবতীয় অভিযোগ নস্যাৎ করে দিয়েছিলেন। তবে নাম প্রকাশে অনিচ্ছুক চেন্নাই টিমের সঙ্গে জুড়ে থাকা একজন বলেছিলেন, ‘জাডেজার যে চোট রয়েছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। সেই সঙ্গে এটাও সত্যি যে, টিম ম্যানেজমেন্ট ও জাডেজার সম্পর্কও আর আগের মতো নেই। ক্যাপ্টেন হিসেবে ওর ব্যর্থতার পর থেকেই দূরত্ব বাড়তে শুরু করেছে। ওর সঙ্গে যে ঠিক হয়নি, সেটা ওর মনে হয়েছে। তার পর থেকেই পুরো ব্যাপারটা ঘেঁটে গিয়েছে।’

আইপিএলে চোট পাওয়ার পর, রিহ্যাব কাটিয়ে তিনি এজবাস্টন টেস্টে ফেরেন দলে। ভারত হারলেও এজবাস্টন টেস্টে দুরন্ত শতরান করেন জাডেজা। জো রুটদের বিরুদ্ধে এজবাস্টন টেস্টের পর, ইংল্যান্ডের বিরুদ্ধে হওয়া প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বিশ্রামে ছিলেন জাডেজা। তিনি আবার ফিরছেন শনিরাতে এজবাস্টনে বাটলারদের বিরুদ্ধে দ্বিতীয় সিরিজে।