Rishabh Pant: স্পাইডারম্যানের মতো কামব্যাক করবেন, দুর্ঘটনার পর পন্থের প্রথম টুইট

২০২২ সালের শেষদিকে ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে পড়েছিলেন ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ। তাঁর হাঁটুতে সার্জারি হয়েছে। এখন আগের থেকে অনেকটাই সুস্থ। দুর্ঘটনার ১৭ দিনের মাথায় বড়সড় টুইট করলেন পন্থ।

Rishabh Pant: স্পাইডারম্যানের মতো কামব্যাক করবেন, দুর্ঘটনার পর পন্থের প্রথম টুইট
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2023 | 12:01 AM

মুম্বই: টুইটারে দীর্ঘ পোস্ট, ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছোট্ট স্পাইডারম্যানের ছবি। ১৭ দিন পর সক্রিয় হয়ে উঠল ঋষভ পন্থের (Rishabh Pant) সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট।  ২০২২ সালের শেষদিকে ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে পড়েছিলেন ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ। গোটা দেশ তাঁর সুস্থতা কামনা করছে। দেশ তো বটেই, বিদেশ থেকেও পন্থের সুস্থতা কামনায় টুইট করেছেন প্রাক্তন, বর্তমান ক্রিকেটাররা। ইতিমধ্যেই মুম্বইয়ের হাসপাতালে ঋষভের হাঁটুতে সার্জারি হয়েছে। এখন আগের থেকে অনেকটাই সুস্থ তিনি। তা আরও স্পষ্ট হল সোম সন্ধ্যায় পন্থের টুইটে। লম্বা চওড়া টুইট করে নিজের স্বাস্থ্যের আপডেট দিলেন উইকেটকিপার ব্যাটার। একইসঙ্গে বিপদের দিনে পাশে থাকার জন্য অশেষ ধন্যবাদ জানালেন বিসিসিআই (BCCI) ও জয় শাহকে। তাঁর আরোগ্য কামনায় রত অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পন্থ। কি লিখলেন তিনি? তুলে ধরল TV9 Bangla

টুইটারে ২৫ বছরের উইকেটকিপার ব্যাটার লিখেছেন, “সকলের শুভকামনা ও দ্রুত আরোগ্য কামনার জন্য আমি কৃতজ্ঞ। আমার সার্জারি সফল হয়েছে। সুস্থতার পথে চলা শুরু করে দিয়েছি। ভবিষ্যতের চ্যালেঞ্জগুলোর জন্যও তৈরি। বিসিসিআই, জয় শাহ এবং সরকারের প্রতি কৃতজ্ঞ তাঁদের অসামান্য সাহায্যের জন্য। অন্তর থেকে আমার ফ্যান, সতীর্থ, চিকিৎসক এবং ফিজিওকে ধন্যবাদ জানাতে চাই। তাঁরা আমাকে প্রতি মুহূর্তে অনুপ্রাণিত করেছে, সাহস জুগিয়েছে। মাঠে তোমাদের সকলের সঙ্গে সাক্ষাতের জন্য মুখিয়ে রয়েছি।” এছাড়া ইনস্টাগ্রাম স্টোরিতে একটি স্পাইডারম্যানের ছবি দিয়ে লিখেছেন, “ধন্যবাদ, কৃতজ্ঞ, আশীর্বাদধন্য।”  বুঝিয়ে দিলেন, মার্ভেলের সুপারহিরো স্পাইডারম্যানের মতোই কামব্যাকের গল্প লিখতে চান তিনি।

শোনা গিয়েছিল, হাঁটুর লিগামেন্টের সার্জারির কারণে ছয়মাস জাতীয় দলের বাইরে থাকবেন পন্থ। বর্তমানে এক বোর্ড কর্তা জানিয়েছেন, গোটা বছরটাই পন্থকে দলের বাইরে থাকতে হতে পারে। কারণ সম্পূর্ণভাবে সুস্থ হতে অনেকটা সময় লাগবে। ২০২৩ আইপিএলের পাশাপাশি বছর শেষে ওডিআই বিশ্বকাপেও পন্থের খেলা নিয়ে প্রবল অনিশ্চয়তা। ২০১৭ সালে জাতীয় দলের জার্সিতে অভিষেক হওয়া ঋষভ পন্থ অল্প সময়ের মধ্যে দলে নিজের জায়গা পাকা করে নেন। ২০২০-২১ সালে অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জয়ে বড় ভূমিকা নিয়েছিলেন। তবে বেশ কয়েকমাস ধরে ব্যাট হাতে ছন্দে পাওয়া যায়নি। সমালোচনার ঝড় বইছিল। তারই মধ্যে পথ দুর্ঘটনার কবলে পড়ে বিপর্যয় নেমে আসে। দ্রুত সুস্থ হয়ে এ বার মাঠে ফেরার দিকে মনোযোগ দেবেন।