Rishabh Pant: সেলফি শিকারীদের দাঁড় করিয়ে উধাও, তাও নেটমাধ্যমে বাহবা পাচ্ছেন পন্থ!

১ জুলাই থেকে শুরু হচ্ছে ইংল্যান্ডের বিরুদ্ধে অবশিষ্ট একমাত্র টেস্ট ম্যাচ। তার আগে দলের গুরুত্বপূর্ণ সদস্য ঋষভ পন্থের মানবিক দিক চাক্ষুস করলেন ফ্যানরা। কী সেই ঘটনা?

Rishabh Pant: সেলফি শিকারীদের দাঁড় করিয়ে উধাও, তাও নেটমাধ্যমে বাহবা পাচ্ছেন পন্থ!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2022 | 9:00 AM

লন্ডন: লন্ডনের রাস্তায় হঠাৎই চোখে পড়েছিল চেনা মুখ। কাছে গিয়ে একটা সেলফির অনুরোধও করে বসলেন। আবদার ফেললেন না ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ (Rishabh Pant)। শুধু বললেন, “একটু অপেক্ষা করুন। আমি এখনই আসছি।” তারপর কোথায় গেলেন, কী করলেন, পুরো ঘটনাটি মাইক্রো ব্লগিং সাইটে জানিয়েছেন ধ্রুব মাতাদে নামে এক যুবক। সোশ্যল মিডিয়ায় বুধবার বিকেলে একটি ঋষভ পন্থের সঙ্গে একটি ছবি পোস্ট করেন ওই যুবক। ছবিতে ঋষভ এবং ওই যুবক ছাড়াও রয়েছেন আরও দু’জন। লন্ডনের (India vs England) রাস্তায় ভারতীয় দলের তারকা ক্রিকেটারকে দেখে সেলফি তোলার সুযোগ মিস করেননি ওই যুবক। তারই সঙ্গে আবিষ্কার করেছেন ২৪ বছরের পন্থের মানবিক দিক।

ঘটনাটি কী? ওই যুবক লিখেছেন, “ঋষভ পন্থের উষ্ণ ব্যবহার আপনাদের কাছে তুলে ধরতে চাই। আমাকে ওকে সেলফি তোলার অনুরোধ করি। অনুরোধ শুনে আমাদের অপেক্ষা করতে বলে বললেন, আমি এখুনি আসছি। আমরা দেখলাম ঋষভ ব্রিজের নীচে একজন গৃহহারা মানুষের দিকে এগিয়ে গেলেন। তাঁকে খাবার দিলেন এবং জিজ্ঞেস করলেন ওই ব্যক্তির অন্য কিছুর প্রয়োজন আছে কি না। কী মানবিক হৃদয়।” তারপর ওই যুবকের কাছে এসে সেলফি তোলেন পন্থ। পুরো ঘটনাটি লিখে ওই পোস্টে পন্থকে ট্যাগ করেছেন যুবক।

পোস্ট ভাইরাল হতে সময় নেয়নি। ভারতীয় দলের তারকাকে কুর্নিশ জানাচ্ছে নেটমাধ্যম। ইতিমধ্যেই পোস্টে কয়েক হাজার লাইক পড়েছে। কমেন্ট বক্সে মন্তব্য উপচে পড়ছে। ১ জুলাই থেকে শুরু হচ্ছে ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্ট। তার আগে সম্পূর্ণ অন্য কারণে ভাইরাল ঋষভ।