IPL 2022 Retention: শিখরকে ছাড়ায় দিল্লিকে বিদ্রুপ রবিন উত্থাপ্পার

Shikhar Dhawan: দিল্লি ক্যাপিটালসের শিখরকে না রাখার সিদ্ধান্ত বিশেষজ্ঞমহলকে যেমন ভাবিয়েছে তেমনই ভারতের প্রাক্তন ক্রিকেটার রবিন উত্থাপ্পা (Robin Uthappa) দিল্লির এই সিদ্ধান্তে রীতিমতো অবাক হয়েছেন।

IPL 2022 Retention: শিখরকে ছাড়ায় দিল্লিকে বিদ্রুপ রবিন উত্থাপ্পার
IPL 2022 Retention: শিখরকে ছাড়ায় দিল্লিকে বিদ্রুপ রবিন উত্থাপ্পার (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 7:17 PM

নয়াদিল্লি: দিল্লি ক্যাপিটালসে (Delhi Capitals) শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ও পৃথ্বী শর (Prithvi Shaw) ওপেনিং জুটি ছিল এক্কেবারে জমজমাট। গত মরসুমে টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রহকারী ব্যাটারদের তালিকায় চার নম্বরে থেকে টুর্নামেন্ট শেষ করেছিলেন গব্বর। কিন্তু এ বারের আইপিএল রিটেনশনে (IPL Retention) সেই ধাওয়ানকে রাখেনি টিম দিল্লি। তবে শুধু শিখর ধাওয়ানই নয়, দিল্লি তাদের পুরনো নেতা শ্রেয়স আইয়ারকেও ধরে রাখেনি। আইপিএলের আগামী মরসুমের জন্য দিল্লি ক্যাপিটালস ধরে রেখেছে ঋষভ পন্থ, অক্ষর প্যাটেল, পৃথ্বী শ ও অনরিখ নর্টজেকে। শিখরকে না রাখার সিদ্ধান্ত বিশেষজ্ঞমহলকে যেমন ভাবিয়েছে তেমনই ভারতের প্রাক্তন ক্রিকেটার রবিন উত্থাপ্পা (Robin Uthappa) দিল্লির এই সিদ্ধান্তে রীতিমতো অবাক হয়েছেন।

শিখরের মতো গুরুত্বপূর্ণ প্লেয়ারকে দিল্লি ধরে রাখল না। এই ব্যাপারে উত্থাপ্পা বলেন, “শিখরের ব্যাপারে নিশ্চিতভাবে বলা যায়, ও দলের জন্য যা করেছে তা সত্যিই অসাধারণ। এটা কোনও বুদ্ধিমানের কাজ নয়। এবং কাগিসো রাবাডার ব্যাপারেও এটা বুদ্ধিমানের কাজ হয়নি।”

তিনি আরও বলেন, “তাদের কাছে যদি কাগিসো এবং অনরিখ নর্টজে দুজনই থাকে তা হলে তাদের ফাস্ট বোলিং লাইন আপ পুরো সেট হয়ে যায়। এবং এর পরই যদি দুই ভারতীয় ফাস্ট বোলারকে দলে রাখা যায় তা হলেই ওদের বোলিং লাইন আপ নিয়ে আর কোনও কিছু ভাবতে হয় না। তাদের ওই বোলিং লাইন আপই বিপজ্জনক হয়ে উঠতে পারে এবং সেই বোলিং লাইন আপই জয় এনে দিতে পারে।”

উত্থাপা এর পাশাপাশি পৃথ্বী-শিখর জুটির কথা উল্লেখ করে বলেন, “এ ছাড়াও আমরা জানি, পৃথ্বী শ এবং শিখর ধাওয়ান জুটি কতটা বিপজ্জনক হতে পারে। তাই তারা এই জুটির একজনকে কীভাবে ছেড়ে দিতে পারে? এটা বেশ আশ্চর্যজনক।”

আরও পড়ুন: IPL 2022 Retention: রোহিতের মুম্বই সংসারে থাকার কী প্রতিক্রিয়া বুমরার?

আরও পড়ুন: IPL Auction: নিলামে প্রথমেই রায়নাকে নেওয়ার জন্য ঝাঁপাবে সিএসকে: উত্থাপ্পা