Asia Cup 2022: অর্শদীপ-পন্থের ওপর রাগ হিটম্যানের, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রোহিতের প্রতিক্রিয়া

পাকিস্তানকে গ্রুপ পর্বের ম্যাচে ৫ উইকেটে হারিয়ে টুর্নামেন্ট শুরু করেছিল ভারত। জয়ের ধারা বজায় রাখতে পারল না মেন ইন ব্লু। সুপার সানডে-র মেগা ম্যাচে দুবাইতে চলতি এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে ৫ উইকেটে ভারতকে হারিয়ে দিয়েছে গ্রিন আর্মি।

Asia Cup 2022: অর্শদীপ-পন্থের ওপর রাগ হিটম্যানের, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রোহিতের প্রতিক্রিয়া
Asia Cup 2022: অর্শদীপ-পন্থের ওপর রাগ হিটম্যানের, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রোহিতের প্রতিক্রিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2022 | 1:16 PM

দুবাই: এ বারের এশিয়া কাপে (Asia Cup 2022) একটা ভারত-পাক (India vs Pakistan) মহারণের রেশ কাটতে না কাটতেই, দ্বিতীয় বার দুই দলের সাক্ষাৎ হল। এ বার শেষ হাসি ফুটেছে গ্রিন আর্মির মুখে। পাকিস্তানকে গ্রুপ পর্বের ম্যাচে ৫ উইকেটে হারিয়ে টুর্নামেন্ট শুরু করেছিল ভারত। জয়ের ধারা বজায় রাখতে পারল না মেন ইন ব্লু। সুপার সানডে-র মেগা ম্যাচে দুবাইতে চলতি এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে ৫ উইকেটে ভারতকে হারিয়ে দিয়েছে গ্রিন আর্মি। ক্রিকেটমহলে উঠছে দাবি, ফিল্ডিংই ডোবাল ভারতকে। ক্যাচ মিসের খেসারত দিতে হয়েছে জয় হাতছাড়া করে। যার পর, আঙুল উঠেছে ভারতের তরুণ বোলার অর্শদীপ সিংয়ের ক্যাচ মিসের দিকে। টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা আর থাকতে না পেরে, মাঠের মধ্যেই অর্শদীপের ওপর রাগ প্রকাশ করে ফেলেন। রোহিতের এই রিঅ্যাকশন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্য়াল মিডিয়ায়। পাশাপাশি ঋষভ পন্থের আউট হওয়ার ধরণ দেখেও, রাগ সামলাতে পারেননি হিটম্যান। ড্রেসিংরুমে পন্থের ওপর রাগে ফেটে পড়েন রোহিত শর্মা (Rohit Sharma)

ভারতের উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থকে প্রথম ভারত-পাক ম্যাচে একাদশে রাখা হয়নি। এরপর হংকং ম্যাচে তাঁকে ফেরানো হয়েছিল। পাকিস্তানের বিরুদ্ধেও রবিরাতে খেলেছেন তিনি। তবে পন্থের ভুলভাল শট খেলে আউট হওয়া কোনও মতেই মেনে নিতে পারেননি অধিনায়ক রোহিত। রিভার্স সুইপ খেলতে গিয়ে উইকেট দিয়ে আসেন পন্থ। ১২ বলে ১৪ রান করে যান তিনি। পন্থের আউট হওয়ার ধরণ দেখে নিজের রাগ আটকে রাখতে পাননি রোহিত। ড্রেসিংরুমে গিয়ে পন্থের ওপর ক্ষোভে ফেটে পড়েন হিটম্যান।

দেখুন সেই ভিডিও —

শুধু পন্থের ওপর নন, পাকিস্তানের ইনিংস চলাকালীন ১৮তম ওভারে আসিফ আলির সহজ ক্যাচ ফেলার জন্য রোহিত শর্মা ২২ গজেই তরুণ অর্শদীপের ওপর রাগে ফেটে পড়েন। দেখুন ভারত অধিনায়ক রোহিতের রাগের বহিঃপ্রকাশের ভিডিও –

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয় ভারত অধিনায়কের ওই প্রতিক্রিয়ার ভিডিও। অর্শদীপ যখন আসিফের ক্যাচ মিস করেন, তখন পাকিস্তানের স্কোর ছিল ৪ উইকেটে ১৫১ রান। আসিফ তখন ছিলেন ৮ বলে ১৬ রানে। সেখান থেকে তিনি যখন আউট হলেন, ততক্ষণে পাকিস্তান জয়ের সামনে পৌঁছে গিয়েছে। ফলে রবি বিষ্ণোইয়ের ওভারে অর্শদীপের ওই ক্যাচটা যদি মিস না হত, তা হলে ম্যাচের ফল অন্য কিছু হতেই পারত।