India vs New Zealand: ডাগআউট থেকে দীপক চাহারকে সেলাম জানালেন রোহিত, দেখুন ভাইরাল ভিডিও

ইডেনে ভারতের (India) ইনিংসের শেষের দিকে নজর কাড়ল দীপক চাহারের (Deepak Chahar) ক্যামিও।

India vs New Zealand: ডাগআউট থেকে দীপক চাহারকে সেলাম জানালেন রোহিত, দেখুন ভাইরাল ভিডিও
India vs New Zealand: ডাগআউট থেকে দীপক চাহারকে সেলাম জানালেন রোহিত, দেখুন ভাইরাল ভিডিও

কলকাতা: ইডেন গার্ডেন্সে (Eden Gardens) নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে ভারতের ইনিংস চলাকালীন হঠাৎই টেলিভিশন ক্যামেরা তাক করলেন ভারত অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma)। দেখা গেল ডাগআউট থেকে তিনি সেলাম জানাচ্ছেন দীপক চাহারকে (Deepak Chahar)। কিন্তু হিটম্যান কেন হঠাৎ সেলাম করলেন দীপককে? আসলে সিরিজের অন্য দুই ম্যাচের মতো ক্রিকেটের নন্দনকাননে টসে জিতেছিলেন রোহিত। তবে ইডেনে শুরুতে ব্যাটিং বেছে নিয়েছিলেন ভারত অধিনায়ক। টিম ইন্ডিয়ার শুরুটা ভালো হলেও মাঝখানে নড়বড়ে দেখাতে শুরু করে। ব্যাট হাতে শেষ টি-২০ ম্যাচে নজর কাড়তে ব্যর্থ হন সূর্যকুমার যাদব ও ঋষভ পন্থ। শ্রেয়স আইয়ার ও ভেঙ্কটেশ আইয়ার স্কোরবোর্ডে বেশ কিছুটা রান জুড়ে দিলেও শেষ ওভারে দীপকের ব্যাট জ্বলে ওঠে। আর তার জন্যই রোহিত বাহবা দিতে থাকেন দীপককে।

ম্যাচের শেষের দিকে হর্ষল প্যাটেলের সঙ্গে দলকে এগিয়ে নিয়ে যান দীপক চাহার। শেষ ওভারে কিউয়ি পেসার অ্যাডাম মিলনের বল থেকে ১৯ রান তোলেন দীপক। আর তাতেই ছিল একটি ৯৫ মিটারের বিশাল ছক্কা। যা দেখে চাহারকে সেলাম না জানিয়ে থাকতে পারেন না রোহিত। শেষ ওভারে দীপকের ছয় মারার পরই টেলিভিশন ক্যামেরায় ধরা পড়ে গ্যালারি জুড়ে অগণিত দর্শকরে কলরব। আর তার ঠিক পরই টিম ইন্ডিয়ার ডাগআউটে থাকা ক্রিকেটারদের দেখা যায় হাততালি দিতে। তবে রোহিত শুধু হাততালি দিয়ে থেমে থাকেননি। দলের হয়ে বেশ কয়েকটা গুরুত্বপূর্ণ রান জোগাড় করার জন্য দীপককে সেলামই জানিয়ে দেন হিটম্যান।

শেষমেশ নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮৪ রান তোলে ভারত। ৮ বলে ২১ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন দীপক চাহার। ১৮৫ রানের টার্গেট তাড়া করতে নেমে কিউয়িরা পুরো ২০ ওভার খেলতে পারেনি। ১৭.২ ওভারে স্কোরবোর্ডে ১১১ রান তুলে থেমে যায় নিউজিল্যান্ড। তারুণ্য ও অভিজ্ঞতার মিশেলে ৩-০ ব্যবধানে সিরিজ জিতে নিল রোহিতের ভারত।

আরও পড়ুন: India vs New Zealand: ওয়ার্কলোড নিয়ে কমপ্লেন করতে পারব না: পন্থ

Click on your DTH Provider to Add TV9 Bangla