Rohit-Virat’s Celebration: পিঠে চাপড়ে জয় উদযাপন, ভারতীয় দলের জয়-বীরুর লা জবাব সেলিব্রেশন

India vs Australia: দুই তারকা ব্যাটারের মধ্যে একে অপরের জন্য যেমন সম্মান দেখা গেল, তেমন চোখে পড়ল বন্ধুত্ব।

Rohit-Virat's Celebration: পিঠে চাপড়ে জয় উদযাপন, ভারতীয় দলের জয়-বীরুর লা জবাব সেলিব্রেশন
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 1:42 PM

হায়দরাবাদ: ভারতীয় ক্রিকেট দলের দুই মহারথী। বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মা (Rohit Sharma)। একজন বর্তমান মেন ইন ব্লু অধিনায়ক, অপরজন বছর খানেক আগেই সেই দায়িত্ব চুকিয়ে দিয়েছেন। তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনার শেষ নেই। মাঠের বাইরে বিরাট কোহলি ও রোহিত শর্মার সম্পর্কের সমীকরণটা যেমনই হোক, বাইশ গজে তাঁদের মাঝে দেওয়াল নেই। এটা বারবার প্রমাণিত করে দিয়েছেন তাঁরা। বিরাট কোহলির ৭১তম সেঞ্চুরির পর বিসিসিআইয়ের হয়ে বিরাটের সাক্ষাৎকার নেন রোহিত। সেই সাক্ষাৎকার দেখে মনে হয়েছে দুই বন্ধু বহুদিন পর একসঙ্গে আড্ডা দিতে বসেছেন। জাতীয় দলের বর্তমান অধিনায়কের কাছে প্রাক্তন ক্যাপ্টেন মন উজাড় করে সেদিন জমে থাকা কথাগুলো উগরে দেন। সংযুক্ত আরব আমিরশাহির পর এবার হায়দরাবাদ। দুই তারকা ব্যাটারের মধ্যে একে অপরের জন্য যেমন সম্মান দেখা গেল তেমন চোখে পড়ল বন্ধুত্ব।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম্যাচ ৬ উইকেটে জিতে সিরিজ পকেটে পুরেছে ভারত। ম্যাচ জয়ের নায়ক বিরাট কোহলি এবং সূর্যকুমার যাদব। ঝোড়ো অর্ধশতরান এসেছে দু’জনের ব্যাটে। বিরাট কোহলির ব্যাটে চেনা শট দেখে রোহিতের মুখ চোখের জ্যামিতি বলে দিচ্ছিল কতটা খুশি তিনি। শেষ ওভারে ছয় হাঁকাতে গিয়ে কোহলির আউটের পর এমন এক দৃশ্য দেখা গেল যা দেখে উচ্ছ্বসিত ভারতীয় সমর্থকরা। ফিঞ্চের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরার সময় তাঁকে স্বাগত জানানোর জন্য দাঁড়িয়েছিলেন ক্যাপ্টেন রোহিত শর্মা। দূর থেকে হাততালি দিচ্ছিলেন, সামনে আসতেই জড়িয়ে ধরে পিঠ চাপড়ে সাবাসি দেন। এরপরের দৃশ্যটি আরও মধুর। দু’জনেই ড্রেসিংরুমের সিঁড়ির কাছে বসেছিলেন। জয় নিশ্চিত হতেই দু’জনে চিৎকার করে ওঠেন। একে অপরের পিঠ চাপড়ে জয়ের সেলিব্রেশনে মাতেন দু’জনে। ওই মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল।

সিরিজের প্রথম ম্যাচ অস্ট্রেলিয়া মোহালিতে ৪ উইকেটে জিতেছিল। নাগপুরে দ্বিতীয় ম্যাচ ভারত জেতে ৬ উইকেটে। রবিবার তৃতীয় তথা সিরিজ নির্ধারণী ম্যাচটি ছিল হায়দরাবাদের রাজীব গান্ধি আন্তর্জাতিক স্টেডিয়ামে। সূর্যকুমার যাদবের ৬৯ এবং বিরাট কোহলির ৬৩ রানে দৌলতে টি-২০ বিশ্বকাপের ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের হারিয়ে সিরিজ পকেটে পুরেছে ভারত।