BANGLADESH CRICKET : বাড়বে ডোমিঙ্গোর চুক্তির মেয়াদ?

২০১৯ সালের আগস্টে রাসেল ডোমিঙ্গোর সঙ্গে চুক্তি হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের। ২ বছরের চুক্তি। সেই চুক্তি আসন্ন টি২০ বিশ্বকাপ পর্যন্ত বাড়ানো হয়েছে।

BANGLADESH CRICKET : বাড়বে ডোমিঙ্গোর চুক্তির মেয়াদ?
বাংলাদেশ কোচ রাসেল ডোমিঙ্গো
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2021 | 1:40 PM

ঢাকাঃ প্রথমে জিম্বাবোয়ে। পরে ঘরের মাঠে অস্ট্রেলিয়া। জোড়া সিরিজ জয়ের পর এবার কোচের মেয়াদ বাড়াতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এমনটাই ইঙ্গিত দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি। আগামি বছর টি২০ বিশ্বকাপ পর্যন্ত মেয়াদ বাড়তে পারে রাসেল ডোমিঙ্গোর।

২০১৯ সালের আগস্টে রাসেল ডোমিঙ্গোর সঙ্গে চুক্তি হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের। ২ বছরের চুক্তি। সেই চুক্তি আসন্ন টি২০ বিশ্বকাপ পর্যন্ত বাড়ানো হয়েছে। তারপর আরও ১ বছর বাড়তে পারে বলে ইঙ্গিত দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। কারন অবশ্যই সাম্প্রতিককালে বাংলাদেশের দুরন্ত পারফরম্যান্স। নাজমুল জানিয়েছেন, “আসন্ন টি২০ বিশ্বকাপের পরেই শেষ হচ্ছে রাসেল ডোমিঙ্গোর সঙ্গে আমাদের চুক্তি। আমরা চাইছি আরও ১ বছর চুক্তির মেয়াদ বাড়াতে. আগামি বছর টি২০ বিশ্বকাপ পর্যন্ত ডোমিঙ্গোকে রেখে দিতে চাইছি আমরা।”

রাসেল ডোমিঙ্গোর সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পর এখন মাহমুদ্দুলাহারা দুরন্ত ছন্দে রয়েছে। ঘরের মাঠে টি২০ সিরিজে অস্ট্রেলিয়াকে ৪-১ ফলে হারিয়েছে। যা বাংলাদেশ ক্রিকেটে নজিরবিহীন ঘটনা। আর তারপরেই ডোমিঙ্গোর প্রতি আস্থা দেখাতে চাইছে বিসিবি। সেজন্যই বাংলাদেশ ক্রিকেট বোর্ড চাইছে আগামিবছর টি২০ বিশ্বকাপ পর্যন্ত রাসেলকে রেখে দিতে.