Sachin Tendulkar: এক রাতের জন্য হঠাৎই সৌরভের শহরে মাস্টার ব্লাস্টার! কেন?

সাধারণত কলকাতায় এসে পাঁচতারা হোটেলে থাকেন মাস্টার ব্লাস্টার। তবে এ বারে তিনি কোনও হোটেলে ওঠেননি।

Sachin Tendulkar: এক রাতের জন্য হঠাৎই সৌরভের শহরে মাস্টার ব্লাস্টার! কেন?
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 11:02 PM

কলকাতা: আচমকাই শহরে সচিন তেন্ডুলকর। কেউ জানতেও পারলেন না। হঠাৎই শহরে এসে এক রাত কাটিয়ে গেলেন মাস্টার ব্লাস্টার। অন্য সময় হলে হয়তো আলোড়ন পড়ে যেত। সবার অলক্ষ্যেই শহরে এসে থাকলেন মাস্টার ব্লাস্টার। ব্যক্তিগত কাজেই শহরে এসেছিলেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। সোমবার সন্ধে ৬টায় কলকাতা বিমানবন্দরে নামেন মাস্টার ব্লাস্টার। এক রাত শহরে থাকার পর মঙ্গলবার সকালেই তিনি কলকাতা ছাড়েন। কিন্তু কোথায় ছিলেন সচিন? সাধারণত কলকাতায় এসে পাঁচতারা হোটেলে থাকেন মাস্টার ব্লাস্টার। তবে এ বারে তিনি কোনও হোটেলে ওঠেননি। তাই সচিনের কলকাতা (Kolkata) আসার খবর কেউই সে ভাবে জানতে পারেননি। বিস্তারিত TV9 Bangla-র এই প্রতিবেদনে।

সূত্রের খবর, কলকাতায় এক ঘনিষ্ঠের বাড়িতে এসেছিলেন সচিন তেন্ডুলকর। বালিগঞ্জের ডোভার লেনের কাছে সেই ঘনিষ্ঠের আত্মীয় বিয়োগ হয়। তাই কলকাতায় সেই ঘনিষ্ঠের সঙ্গে দেখা করতে এসেছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। সারা রাত সেখানে থাকার পর মঙ্গলবার সকালেই কলকাতা ছাড়েন সচিন তেন্ডুলকর। সূত্রের খবর, সচিনের কলকাতায় আসার খবরটি জানতেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বন্ধুর সঙ্গে নাকি যোগাযোগও রেখেছিলেন মহারাজ। মঙ্গলবার সকাল ৯টার ফ্লাইটে বিমানবন্দর ছাড়ার সময় আচমকাই সচিনকে দেখতে পান অনেকে। অনুরাগীদের সেলফির আবদারও মেটান মাস্টার ব্লাস্টার।

সূত্রের খবর, কলকাতা পুলিশের কাছে সোমবার বিকেলের পরই সচিনের শহরে আসার খবরটি এসে পৌঁছয়। সেই মতোই দ্রুততার সঙ্গে সব ব্যবস্থা করা হয়। মঙ্গলবার সচিনের শহর ছাড়ার খবরটিও কলকাতা পুলিশের কাছে ছিল। সেই মতো নিরাপত্তার ব্যবস্থা করা হয়। একেবারে ব্যক্তিগত কারণে শহরে আসায়, সচিনের খবরটি সেভাবে ছড়ায়নি।