Sania- Shoaib: পরকীয়ায় মজে শোয়েব মালিক? টেনিস সুন্দরীর বিয়ে ভাঙার জোর গুঞ্জন

সঙ্কটে সানিয়া-শোয়েবের বিয়ে! এক সন্তানের অভিভাবক সানিয়া মির্জা ও শোয়েব মালিক নাকি বহুদিন ধরে আলাদা থাকছেন।

Sania- Shoaib: পরকীয়ায় মজে শোয়েব মালিক? টেনিস সুন্দরীর বিয়ে ভাঙার জোর গুঞ্জন
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2022 | 5:17 PM

হায়দরাবাদ: কাঁটাতারের বেড়া মানেনি তাঁদের প্রেমে। দুই প্রতিবেশী দেশের রাজনৈতিক সম্পর্ক বাধা হয়নি তাঁদের মাঝে। কথা হচ্ছে ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জা (Sania Mirza) ও পাক ক্রিকেটার শোয়েব মালিকের (Shoaib Malik)। এক যুগ আগে দুই দেশে হইচই ফেলে দিয়েছিল তাঁদের প্রেম ও বিয়ে। হায়দরাবাদের মেয়ে, ভারতীয় টেনিসের পোস্টার গার্লের হৃদয় হরণ করে নিয়েছিলেন পড়শি দেশের তারকা ক্রিকেটার। মন ভেঙেছিল সানিয়া অনুরাগীদের। বহু আলোচনা, সমালোচনা পেরিয়ে বিয়ে এবং বর্তমানে এক সন্তানের অভিভাবক সানিয়া ও শোয়েব। বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে খবর, বিয়ে ভাঙার মুখে সানিয়া ও শোয়েবের। সন্তানের মুখ চেয়ে খাতায়-কলমে আলাদা না হলেও, দু’জনে নাকি বহুদিন ধরে একসঙ্গে থাকেন না। কী এমন ঘটল এই সেলিব্রেটি কাপলের মধ্যে? জেনে নিন TV9 Bangla-র এই প্রতিবেদনে।

পাকিস্তানের জাতীয় দলে অনেকদিন সুযোগ পান না শোয়েব মালিক। ৪০ বছরের ‘বুড়ো’ শোয়েব বাবরের দলে ব্রাত্যের খাতায়। অবসরও নেননি। চল্লিশের শোয়েব নাকি সুন্দরী সানিয়াকে ছেড়ে অন্য নারীর প্রেমে মজেছেন। জড়িয়েছেন পরকীয়ায়। পাকিস্তানের বিভিন্ন সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, একটি শো-এর শুটিং চলাকালীন পরকীয়ায় জড়িয়ে পড়েন শোয়েব। সানিয়ার কানে খবর যেতে সময় লাগেনি। নিজের কেরিয়ার ও সংসার দুটোকেই সমানতালে চালানোর জন্য দুবাইয়ে সংসার পেতেছিলেন সানিয়া ও শোয়েব। ছেলে ইজহানের জন্মের পর টেনিস কোর্টে ফেরেন সানিয়া। ইউ এস ওপেনের পর অবসরের কথা ঘোষণা করেও পিছিয়ে এসেছিলেন। ব্যক্তিগত সম্পর্কে টানাপোড়েনের জেরেই হয়তো কেরিয়ার নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেননি।

বেশ কিছুদিন ধরে ইনস্টাগ্রামে ইঙ্গিতবাহী পোস্ট করছেন সানিয়া। নানারকম বিখ্যাত কোট দিয়ে মনের অবস্থা বোঝানোর চেষ্টা করেছেন। ছেলে ইজহানের সঙ্গে মিষ্টি ছবি শেয়ার করে সানিয়া লেখেন, “কঠিন সময়গুলিকে পার করে দেয় এই মুহূর্তগুলি।” ছবিতে মায়ের কপালে চুমু খাচ্ছে ইজহান। বিয়ের ভাঙার গুঞ্জনে সানিয়া বা শোয়েব কেউ মুখ খোলেননি। দুই প্রতিবেশী দেশের তারকা খেলোয়াড়ের মধ্যে প্রেমকাহিনী এখনও অনুরাগীদের আগ্রহের বিষয়। সানিয়া-শোয়েবের রয়াসন অনেকের অনুপ্রেরণার কারণ। তাঁদেরই সম্পর্ক এখন ভাঙনের মুখে। সত্যিটা আসলে কি তা এই সেলিব্রিটি দম্পতিই বলতে পারবেন। তবে যা রটে তা কিছু তো বটে।