India vs South Africa: বর্ষবরণের সেলিব্রেশনে ডান্সফ্লোর মাতালেন শ্রেয়স-সিরাজ, দেখুন ভিডিও

বর্ষবরণের (New Year 2022) পার্টিতে হোটেলের স্টাফদের সঙ্গে নাচতে দেখা গেল, শ্রেয়স আইয়ার-মহম্মদ সিরাজকে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওই ভাইরাল হয়েছে।

India vs South Africa: বর্ষবরণের সেলিব্রেশনে ডান্সফ্লোর মাতালেন শ্রেয়স-সিরাজ, দেখুন ভিডিও
India vs South Africa: বর্ষবরণের সেলিব্রেশনে ডান্সফ্লোর মাতালেন শ্রেয়স-সিরাজ, দেখুন ভিডিও
Follow Us:
| Edited By: | Updated on: Jan 02, 2022 | 9:00 AM

সেঞ্চুরিয়ন: ব্যাটে-বলে ২২ গজ মাতান যে ক্রিকেটাররা, ডান্সফ্লোরও জমজমাট করে তুলতে পারেন তাঁরা। বায়ো বাবলে থাকলেও টিম হোটেলেই নতুন বছরকে স্বাগত জানিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। বর্ষবরণের (New Year 2022) পার্টিতে হোটেলের স্টাফদের সঙ্গে নাচতে দেখা গেল, শ্রেয়স আইয়ার-মহম্মদ সিরাজকে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওই ভাইরাল হয়েছে।

পরিবার সঙ্গে থাকলেও করোনার (COVID19) কারণে, বায়ো বাবলের বাইরে বেরোনোর অনুমতি নেই ক্রিকেটারদের। তাই হোটেলেই বর্ষবরণের পার্টিতে মজেছিলেন দ্রাবিড়-কোহলিরা। খাওয়া-দাওয়া হইহুল্লোড় করে বেশ ভালো ভাবেই নতুন বছরকে স্বাগত জানালেন পূজারা-রাহানেরা। আর বর্ষবরণের পার্টি নাচ না করলে জমবে কী করে? টিম হোটেলে স্টাফদের সঙ্গে নাচ করলেন শ্রেয়স আইয়ার। সঙ্গী মহম্মদ সিরাজও। নিজের ইন্সটাগ্রামে সেই নাচের ভিডিও পোস্টও করেছেন শ্রেয়স আইয়ার।

View this post on Instagram

A post shared by Shreyas Iyer (@shreyas41)

একুশের শেষে সেঞ্চুরিয়ন টেস্টে ঐতিহাসিক জয় পেয়েছে ভারত। এ বার ৩ জানুয়ারি জোহানেসবার্গে দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে ভারত-দক্ষিণ আফ্রিকা। প্রথম টেস্টে খেলার সুযোগ পেয়েছিলেন মহম্মদ সিরাজ। তবে ঘরের মাঠে অভিষেক টেস্টে সেঞ্চুরি করা শ্রেয়স আইয়ারের শিকে ছেঁড়েনি। প্রোটিয়াভূমে দ্বিতীয় টেস্টে ভারতের প্রথম একাদশে খেলতে দেখা যাবে কী শ্রেয়স আইয়ারকে? যার উত্তর পাওয়ার জন্য অপেক্ষা করা ছাড়া উপায় নেই।

আরও পড়ুন: India Tour of South Africa: জো’বার্গে পৌঁছে ট্রেনিংয়ে নেমে পড়লেন বিরাটরা

আরও পড়ুন: India vs South Africa: জিতেও শান্তি নেই বিরাটদের, পয়েন্ট কাটা গেল ভারতের