IPL 2021: শুভমন স্বস্তিতে কেকেআর

আগামি মাসেই শুরু হবে বাকি আইপিএলের ম্যাচ। তার আগে নাইট শিবিরের ডন্য সুখবর। চোট সারিয়ে এখন ফিট শুভমন গিল।

IPL 2021: শুভমন স্বস্তিতে কেকেআর
ফিট শুভমন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2021 | 6:04 PM

মুম্বইঃ চোট থেকে মুক্ত। আইপিএলের দ্বিতীয়ার্ধে দেখা যাবে শুভমন গিলকে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পর চোটে কাবু হন শুভমন গিল। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ না খেলে ফিরে আসতে ভারতীয় দলের ওপেনারকে। এরপর চলে চোট সারানোর প্রস্তুতি। অবশেষে ন্যাশানাল ক্রিকেট অ্যাকাডেমি শুভমনকে ফিট ঘোষণা করল। যেই খবরে স্বস্তিতে কেকেআর।

আগামী মাসেই শুরু হবে বাকি আইপিএলের ম্যাচ। তার আগে নাইট শিবিরের জন্য সুখবর। চোট সারিয়ে এখন ফিট শুভমন গিল। নাইটদের ওপেনে অন্যতম ভরসা শুভমনের ফিট হওয়ায় স্বস্তিতে মরগ্যানের দল। জাতীয় ক্রিকেট অ্য়াকাডেমিতে রিহ্যাব করছিলেন ইংল্যান্ড থেকে ফিরে। অবশেষে ফিট ঘোষণা করা হল শুভমনকে। খেলার ছাড়পত্রও পেলেন এই তরুণ ব্যাটসম্যান। শুভমনকে রেখেই এবার দল সাজাচ্ছেন কোচ ম্যাককালাম।

তবে এখনই শুভমন গিলকে ছাড়া হচ্ছেনা এনসিএ থেকে। এনসিএ সূত্রের খবর, আরও ১ সপ্তাহ নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে শুভমনকে। তারপর তাঁকে ছাড়া হবে এনসিএ থেকে।চোটের জন্য ইংল্যান্ড সিরিজের মাঝপথে ফিরে আসতে হয়েছে। গত অস্ট্রেলিয়া সিরিজে ব্যাট হাতে নজর কেড়েছিলেন পঞ্জাবের এই ব্যাটসম্যান। তবে এবার ইংল্যান্ড সিরিজে খেলতে না পেরে হতাশ শুভমন গিল।