India vs England 2021: লিডস টেস্টে রুটরা ডাকলেন দাভিদ মালানকে

বিরাটদের বিরুদ্ধে তৃতীয় টেস্টে খেলবেন না ইংলিশ ওপেনার ডম সিবলি (Dom Sibley) ও জ্যাক ক্রলি (Zak Crawley)।

India vs England 2021: লিডস টেস্টে রুটরা ডাকলেন দাভিদ মালানকে
India vs England 2021: লিডস টেস্টে রুটরা ডাকলেন দাভিদ মালানকে (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2021 | 9:46 AM

লন্ডন: ভারতের (India) বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজে এই মুহূর্তে ১-০ পিছিয়ে রয়েছে জো রুটের দল। এমন পরিস্থিতিতে লিডসে হতে চলা তৃতীয় টেস্টের জন্য দলে ডাকা হল বিশ্বের এক নম্বর টি-২০ ব্যাটসম্যান দাভিদ মালানকে (Dawid Malan)। দলে বেশ কিছু পরিবর্তন চাইছেন রুটরা। বিরাটদের বিরুদ্ধে তৃতীয় টেস্টে খেলবেন না ইংলিশ ওপেনার ডম সিবলি (Dom Sibley) ও জ্যাক ক্রলি (Zak Crawley)।

রুটদের কোচ ক্রিস সিলভারউড মালানের দলে অন্তর্ভূক্তির ব্যাপারে বলেন, “টেস্টে দাভিদ মালান সুযোগ পাওয়ার যোগ্য। সব ফর্ম্যাটেই ওর অনেক অভিজ্ঞতা রয়েছে। যদি তাঁকে ডাকা হয়, আমি নিশ্চিত ও ঘরের মাঠে ভালো পারফর্ম করবে।” দাভিদ মালান শেষ টেস্ট খেলেছিলেন ২০১৮ সালের অগস্টে। লাল বলের ক্রিকেটে মালানের সংগ্রহ একটি সেঞ্চুরি ও ৬টি হাফসেঞ্চুরিসহ ৭২৪ রান।

সিবলির ব্যাপারে রুটদের কোচ বলেন, “এমন একটা চ্যালেঞ্জিং সময়ের পর ডম সিবলির আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য কিছু সময় প্রয়োজন। নিজে আত্মবিশ্বাসী হয়ে ও ফের ওয়ারউইকশায়ারে ফিরে আসবেন। টেস্ট ক্রিকেটে ডমের অবদান উল্লেখ করার মতো। আমাদের পরিকল্পনার মধ্যে তিনি কিন্তু রয়েছেন।”

জ্যাকের ব্যাপারে সিলভারউড বলেন, “জ্যাক এখনও আমাদের পরিকল্পনার একটি বড় অংশ। কিন্তু আমরা মনে করি আন্তর্জাতিক প্রতিযোগিতার চাপের বাইরে থেকে তিনি তাঁর দক্ষতায় কিছু সময় কাজ করলে বেশি উপকৃত হবেন। তাঁর একটি উজ্জ্বল ভবিষ্যত রয়েছে এবং এ নিয়ে কোনও সন্দেহ নেই যে তাঁর সময় আবার টেস্টে ফেরার সময় আসবে।”