IND vs AUS: টিকিটের জন্য রণক্ষেত্র জিমখানা, লাঠি চার্জে বাধ্য পুলিশ

হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে অফলাইনে টিকিট বিক্রি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। যার ফলে আজ, বৃহস্পতিবার ভোর ৫টা থেকে লাইন দিয়েছিল ক্রিকেটপ্রেমীরা।

IND vs AUS: টিকিটের জন্য রণক্ষেত্র জিমখানা, লাঠি চার্জে বাধ্য পুলিশ
টিকিটের জন্য রণক্ষেত্র জিমখানা, লাঠি চার্জে বাধ্য পুলিশImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2022 | 2:10 PM

হায়দরাবাদ: দেশের মাঠে টিম ইন্ডিয়ার ম্যাচ, আর তার জন্য টিকিটের হাহাকার হবে না, তাও আবার হয় নাকি! ভারতের ক্রিকেটপ্রেমীরা দেশের মাঠে ম্যাচ থাকলে একটা আলাদা উত্তেজনা অনুভব করে থাকে। কলকাতা, মুম্বই, দিল্লি, চেন্নাই হোক বা হায়দরাবাদ ক্রিকেটপ্রেমীরা ছুট্টে যান ভারতের খেলা দেখার জন্য। টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) আগে দেশের মাটিতে অস্ট্রেলিয়ার (India vs Australia) বিরুদ্ধে ৩ ম্যাচের টি-২০ (T20) সিরিজ খেলছে ভারত। মোহালিতে হয়ে গিয়েছে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। এই সিরিজের তৃতীয় ম্যাচটির ভেনু হায়দরাবাদ। সেই ম্যাচের টিকিট সংগ্রহ করার জন্য জিমখানা মাঠের বাইরে কাতারে কাতারে ক্রিকেটপ্রেমীরা জড়ো হয়েছিল। আর সেই টিকিট সংগ্রহকারীদের মধ্যে বিশৃঙ্খলা ছড়িয়ে পড়ার ফলে, শেষ অবধি লাঠি চার্জ করতে বাধ্য হয় পুলিশ।

হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে অফলাইনে টিকিট বিক্রি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। যার ফলে আজ, বৃহস্পতিবার ভোর ৫টা থেকে লাইন দিয়েছিল ক্রিকেটপ্রেমীরা। টিকিট কাউন্টার খোলার সময়, লাইনে হাজার হাজার ক্রিকেটপ্রেমীরা দাঁড়িয়েছিল। যে কারণে স্বাভাবিকভাবেই ভিড় নিয়ন্ত্রণ করতে পারছিল না স্টেডিয়াম কর্তৃপক্ষ। লাইনে চরম বিশৃঙ্খলা দেখা দেওয়ায়, পুলিশকে পরিস্থিতি সামাল দেওয়ার জন্য হস্তক্ষেপ করতে হয়।

সূত্রের খবর অনুযায়ী, ভিড়ের মধ্যে হঠাৎ করে পদপিষ্ঠ হয়ে আহত হন টিকিট কাটতে আসা ৪ জন ব্যক্তি। তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। উল্লেখ্য, মোহালিতে হওয়া এই টি-২০ সিরিজের প্রথম ম্যাচে ৪ উইকেটে জিতেছে অস্ট্রেলিয়া। বোলিং ভরাডুবির কারণে হেরে গিয়েছে ভারত। আগামীকাল, শুক্রবার (২৩ সেপ্টেম্বর) নাগপুরে সিরিজের দ্বিতীয় ম্যাচে নামতে চলেছে মেন ইন ব্লু। এই ম্যাচে জিতে সিরিজে সমতা ফেরাতে মরিয়া থাকবে রোহিতব্রিগেড।