Ruturaj Gaikwad: মাঠকর্মীকে দূর দূর করে তাড়ালেন!!! টুইটারেত্তিদের নিশানায় ঋতুরাজ গায়কোয়াড়

Ruturaj Gaikwad: মাঠকর্মীকে দূর দূর করে তাড়ালেন!!! টুইটারেত্তিদের নিশানায় ঋতুরাজ গায়কোয়াড়
Ruturaj Gaikwad: মাঠকর্মীকে দূর দূর করে তাড়ালেন!!! টুইটারেত্তিদের নিশানায় ঋতুরাজ গায়কোয়াড়
Image Credit source: Twitter

রবিরাতে অল্প সময়ের খেলার মধ্যেও চিন্নাস্বামী স্টেডিয়ামে এমন এক দৃশ্য দেখা গিয়েছে, যা টুইটারে রীতিমতো ভাইরাল হয়েছে। ভারতের তরুণ ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড়ের (Ruturaj Gaikwad) এক আচরণ দেখে ক্ষোভে ফেটে পড়েছে টুইটারেত্তিরা।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jun 20, 2022 | 1:17 PM

বেঙ্গালুরু: রবিবার রাতে বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়াম সেজে উঠেছিল ভারত বনাম দক্ষিণ আফ্রিকার (India vs South Africa) পঞ্চম টি-২০ (T20) ম্যাচের জন্য। প্রোটিয়াদের বিরুদ্ধে সিরিজের শুরুতেই জোড়া হারের মুখে পড়েছিল ভারত। সেখান থেকেই কামব্যাক করে মেন ইন ব্লু। আর বেঙ্গালুরুতে ছিল সিরিজের ফয়সলার ম্যাচ। কিন্তু তা আর হল কই। হাউসফুল গ্যালারি ঋষভ পন্থদের তাতানোর জন্য হাজির ছিল বটে, কিন্তু ম্যাচের মাঝে বাদ সাধল বৃষ্টি। যার ফলে মাত্র ৩.৩ ওভার খেলা হয়। এবং শেষ অবধি ২-২ ফলাফলে সিরিজ শেষ হয়। তবে এই অল্প সময়ের খেলার মধ্যেও চিন্নাস্বামী স্টেডিয়ামে এমন এক দৃশ্য দেখা গিয়েছে, যা টুইটারে রীতিমতো ভাইরাল হয়েছে। ভারতের তরুণ ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড়ের (Ruturaj Gaikwad) এক আচরণ দেখে ক্ষোভে ফেটে পড়েছে টুইটারেত্তিরা।

ভারত-দক্ষিণ আফ্রিকা ৫ ম্যাচের টি-২০ সিরিজের পঞ্চম ম্যাচে এমন কী হয়েছিল, যার ফলে টুইটারেত্তিদের নিশানায় ঋতুরাজ গায়কোয়াড়?

সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে, ডাগআউটে বসে রয়েছেন ঋতুরাজ গায়কোয়াড়। ম্যাচ তখনও শুরু হয়নি। বৃষ্টি থামার অপেক্ষায় ছিলেন তিনি। এমন সময় তাঁর পাশে এসে একজন মাঠকর্মী বসেন। এবং তাঁকে সেলফি তোলার অনুরোধ করেন। কিন্তু ঋতুরাজকে দেখা যায়, তিনি সেই মাঠকর্মীর গায়ে হাত দিয়ে সরে যেতে বলেন। এরপরই ব্রডকাস্টার চ্যানেলের পক্ষ থেকে ঋতুর ওপর থেকে ক্যামেরা সরিয়ে নেওয়া হয়। কিন্তু ততক্ষণে সেই দৃশ্য ভাইরাল হয়ে যায়।

এরপরই টুইটারে একের পর এক কড়া ভাষায় আক্রমণ করা হয় ঋতুরাজকে। একজন টুইটার ব্যবহারকারী লেখেন, ‘মাঠকর্মীকে অসম্মান করেছেন ঋতুরাজ গায়কোয়াড়। এই ধরণের আচরণ খুবই খারাপ। প্রথমে শেখা উচিত, কীভাবে মানুষকে সম্মান করতে হয়। এই সিরিজে তো কোনও বায়ো বাবলও নেই।’

অপর এক টুইটার ব্যবহারকারী লেখেন, ‘মাঠকর্মীর সঙ্গে ঋতুরাজ গায়কোয়াড় কেন এমন আচরণ করল? তাঁর সঙ্গে একটা সেলফি তোলার আবদার করার জন্য তিনি এতটা খারাপ আচরণ করলেন। জেন্টলম্যানস গেমে এই আচরণটা কাম্য নয়।’

এক টুইটারেত্তি তো ঋতুরাজের জরিমানা হওয়ার কথাও তোলেন। তিনি লেখেন, ‘ঋতুরাজ মাঠকর্মীর সঙ্গে এমন আচরণ করল, যার ফলে বিসিসিআইয়ের তাঁর ওপর জরিমানা করা দরকার।’

কেউ কেউ আবার টুইটারে রোহিত শর্মা, মহেন্দ্র সিং ধোনি, সঞ্জু স্যামসনের মাঠকর্মীদের সঙ্গে তোলা ছবি টুইটারে শেয়ার করে, ঋতুকে তাঁদের থেকে শেখার পরামর্শ দিয়েছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA