Sourav Ganguly: সৌরভকে নিয়ে গান গাইলেন উষা উত্থুপ

'দাদা we love you': গান শোনার পর বেশ অভিভূত মহারাজ। বললেন, 'দিদিকে ধন্যবাদ। যত বয়স বাড়ছে উষাদির ধার আরও বাড়ছে। উনি খেলা ভালোবাসেন। আমাকে নিয়ে এত সুন্দর গান গেয়েছেন। আমি খুবই অভিভূত।'

Sourav Ganguly: সৌরভকে নিয়ে গান গাইলেন উষা উত্থুপ
Image Credit source: OWN Photograph
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2023 | 3:55 PM

কলকাতা: নতুন বছরের শুরুতেই সৌরভ প্রেমীদের জন্য নতুন উপহার। ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে গান গাইলেন ঊষা উত্থুপ। কলকাতার এক শপিং মলে সেই মিউজিক ভিডিয়োর আনুষ্ঠানিক আত্মপ্রকাশ হল। ‘দাদা we love you’ গানটি লিখেছেন কেতন সেনগুপ্ত। সুর দিয়েছেন শিলাদিত্য-সোম। সৌরভের সামনেই গান গাইলেন উষা উত্থুপ। গান শোনার পর বেশ অভিভূত মহারাজ। বললেন, ‘দিদিকে ধন্যবাদ। যত বয়স বাড়ছে উষাদির ধার আরও বাড়ছে। উনি খেলা ভালোবাসেন। আমাকে নিয়ে এত সুন্দর গান গেয়েছেন। আমি খুবই অভিভূত।’ বিস্তারিত TV9Bangla-য়।

সৌরভকে নিয়ে গানটি লিখেছেন কেতন সেনগুপ্ত। অভিনব ভাবনা সম্পর্কে জানালেন তিনি। দাদা উই লাভ ইউ গানের ভিউ ইতিমধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে সোশ্যাল মিডিয়ায়। বেঙ্গল পিয়ারলেস গ্রুপের সিইও কেতন সেনগুপ্ত বলেন, ‘সুনীল গাভাসকরকে নিয়ে প্রথম ইংরেজিতে একটি গান তৈরি হয়েছিল। তাতে ক্যারিবিয়ান ক্যালিপসোর সুর ছিল। এরপর সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে ইংরেজিতে গান তৈরি হল। আমি সেটা লিখেছি। আমার অত্যন্ত প্রিয় ও পছন্দের ক্রিকেটার সৌরভ।’

কাতার বিশ্বকাপের ফাইনাল দেখতে গিয়েছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। বিশ্বকাপ ফাইনালের স্মৃতিও ভুলতে পারছেন না মহারাজ। তিনি বললেন, ‘আমি ফুটবল দেখতে খুব ভালোবাসি। রাশিয়াতেও গিয়েছিলাম। তবে কাতার বিশ্বকাপের ফাইনাল হৃদয় জয় করে নিয়েছে। এত উপভোগ্য ম্যাচ এর আগে আমি দেখিনি। মেসি-রোনাল্ডো দ্বৈরথ নিয়ে সবাই বলে‌। এমবাপেকে ভুলে গেলে চলবে না। ফাইনালের মঞ্চে হ্যাটট্রিক। ইতিমধ্যেই একটা বিশ্বকাপ জিতে নিয়েছে। তবে মেসির জন্য ভালো লাগছে। কেরিয়ার পূর্ণ হল মেসির।’ একই সঙ্গে ঋষভ পন্থের দ্রুত আরোগ্য কামনা করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

আরও একটি গানের উন্মোচন হয় এই অনুষ্ঠানে। সেই গানটির নাম ‘আফ্রিকা আফ্রিকা’। ওই গানটিও গেয়েছেন ঊষা উত্থুপ। লিখেছেন কেতন সেনগুপ্ত।