Virat Kohli’s Bodyguard: কোম্পানির সিইও-র চেয়ে বেশি বেতন, কোটিতে আয় কোহলির বডিগার্ড সোনুর!

দেশের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি ও অভিনেত্রী অনুষ্কা শর্মার নিরাপত্তার দায়িত্ব যাঁর হাতে, সেই মানুষটির বার্ষিক স্যালারি দেখে লজ্জা পেয়ে যাবেন বড় বড় কোম্পানি সিইও?

Virat Kohli's Bodyguard: কোম্পানির সিইও-র চেয়ে বেশি বেতন, কোটিতে আয় কোহলির বডিগার্ড সোনুর!
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2023 | 7:05 PM

কলকাতা: এ দেশে ক্রিকেটার ও অভিনেতাদের জনপ্রিয়তা পিছনে ফেলে দিতে পারে প্রধানমন্ত্রীকেও। পছন্দের ক্রিকেটার বা অভিনেতাদের একটিবার ছুঁয়ে দেখার জন্য আকুল হয়ে থাকেন অনুরাগীরা। তাই তাঁদের নিরাপত্তার বহরও থাকে জোরদার। বলিউডের প্রথম সারির অভিনেতাদের সকলেরই নিজস্ব বডিগার্ড রয়েছে। ক্রিকেটাররাও ব্যক্তিগত কোনও কাজে গেলে সঙ্গে থাকে বডিগার্ড। বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মার মতো ক্রিকেটার-অভিনেত্রী দম্পতি হলে তো কথাই নেই। নিরাপত্তার দায়িত্বে থাকা মানুষটির কাজ বেড়ে যায় কয়েকগুণ। তারকাদের ব্যক্তিগত জীবন থেকে অত্যুৎসাহী মানুষ ও সংবাদমাধ্যমকে দূরে রাখতে কম ঝক্কি পোহাতে হয় না তাঁদের। ব্যক্তিগত নিরাপত্তারক্ষীদের (Virat Kohli’s Bodygurad) দক্ষতার কারণে তারকারাও নিশ্চিতে চলাফেরা করতে পারেন। সেলিব্রিটিদের রোজকার জীবনের অঙ্গ হয়ে ওঠেন তাঁরা। তাই মাসের শেষে এই গুরুত্বপূর্ণ মানুষটিকে মোটা অঙ্কের বেতন দিতেও পিছপা হন না। কখনও কখনও বেতনের অঙ্ক ছাড়িয়ে যায় কোটি টাকার ঘর। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার ব্যক্তিগত নিরাপত্তারক্ষী বছরে যে অর্থ রোজগার করেন, তা দেখলে লজ্জায় পড়ে যেতে পারেন যেকোনও বড়সড় কোম্পানির সিইও! বিস্তারিত TV9 Bangla-য়।

কেরিয়ারের প্রায় প্রথম থেকেই অভিনেত্রী অনুষ্কা শর্মার ব্যক্তিগত নিরাপত্তারক্ষীর কাজ করছেন প্রকাশ সিং ওরফে সোনু। বিরাট ও অনুষ্কার বিয়ে হয় ২০১৭ সালে। বিরুষ্কার চারহাত এক হওয়ার পর দায়িত্ব বেড়ে গিয়েছে সোনুর। অনুষ্কার পাশাপাশি বিরাটের নিরাপত্তার দায়িত্বেও রয়েছেন তিনি। দেশের তারকা ক্রিকেটার ও জনপ্রিয় অভিনেত্রীকে ২৪ ঘণ্টা সুরক্ষা দেওয়ার কাজ মোটেও সহজ নয়। দীর্ঘ বছর ধরে সেই কঠিন কাজটাই করে যাচ্ছেন সোনু। বডিগার্ডের কাছে খুশি বিরুষ্কাও। সম্প্রতি সোনুর বার্ষিক বেতন নিয়ে বিভিন্ন তথ্য উঠে এসেছে। জেনে চোখ কপালে উঠেছে সাধারণ মানুষের। দ্য ইকোনমিক টাইমসের প্রতিবেদন অনুযায়ী, বিরাট ও অনুষ্কার বডিগার্ডের বার্ষিক আয় ১ কোটি ২০ লাখ টাকা!বহু কোম্পানির সিইও-র বার্ষিক আয়ের চেয়ে বেশি।

Virat

সোনুর জন্মদিনে কেক খাইয়ে দিচ্ছেন বিরাট

শুধু মোটা টাকার বেতন দিয়েই খালাস নন বিরাট-অনুষ্কা। সোনু ওরফে প্রকাশ সিংকে বাড়ির একজন সদস্য হিসেবে গণ্য করে এই পাওয়ার কাপল। প্রতিবছরই ধুমধাম করে সোনুর জন্মদিন পালন করেন অনুষ্কা। দেশে থাকলে সেই পার্টিতে অবশ্যই যোগ দেন বিরাট। ‘জিরো’ সিনেমার সেটে সোনুর জন্মদিন পালনের ছবি, ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।