Virat Kohli Instagram: বিরাট কোহলির একটা ইন্সটা পোস্টের মূল্য কত কোটি জানেন?

INSTAGRAM: আয়ের দিক থেকে তাঁর চেয়ে এগিয়ে বাকি তিন ক্রীড়াবিদ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি এবং নেইমার জুনিয়র।

Virat Kohli Instagram: বিরাট কোহলির একটা ইন্সটা পোস্টের মূল্য কত কোটি জানেন?
Image Credit source: TWITTER
TV9 Bangla Digital

| Edited By: Dipankar Ghoshal

Sep 30, 2022 | 6:30 AM

নয়াদিল্লি : ক্রিকেট মাঠে অনেক রেকর্ড গড়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। আগামীতে হয়তো আরও নতুন রেকর্ড গড়বেন। মাঠের বাইরেও নতুন রেকর্ড গড়ে চলেছেন কিং কোহলি। হপার এইচকিউ সোশ্যাল এর তথ্য অনুযায়ী বিরাট কোহলির প্রতিটি ইন্সটাগ্রাম পোস্টের দর ৮ কোটি! ইন্সটাগ্রাম থেকে আয়ের নিরিখে বিশ্বের চতুর্থ দামী এবং ফলোয়ারের দিক থেকেও বিশ্বে চতুর্থ স্থানে বিরাট কোহলি। তাঁর সামনে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo), লিওনেল মেসি (Lionel Messi) এবং নেইমার। ভারতীয়দের মধ্যে বিরাট কোহলির মতো ইন্সটা পোস্ট থেকে আয় বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। যদিও বিরাটের থেকে অনেকটাই পিছিয়ে তিনি। প্রিয়াঙ্কা চোপড়ার প্রতি ইন্সটাগ্রাম পোস্টের দর ৩.৫ কোটি।

INSTA RECORDS 1

শুধুমাত্র জনপ্রিয়তার দিক থেকেই আয়ের দিক থেকেও তালিকায় উপরের দিকেই বিরাট কোহলি। শীর্ষ চার ক্রীড়াবিদের মধ্যে রয়েছেন বিরাট। সোশ্যাল মিডিয়া থেকে আয়ের নিরিখে এ বছর আয়ের দিক থেকে ক্রীড়াবিদদের মধ্যে চতুর্থ স্থানে ভারতীয় ক্রিকেটার। ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ২০ কোটিরও বেশি। আয়ের দিক থেকে তাঁর চেয়ে এগিয়ে বাকি তিন ক্রীড়াবিদ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি এবং নেইমার জুনিয়র।

INSTA RECORDS

সেলিব্রিটিদের মধ্যে ইন্সটাগ্রাম পোস্টে আয়ের দিক থেকে বিরাট কোহলি ১৪ নম্বরে। ভারতীয়দের মধ্যে বিরাট কোহলিই একমাত্র। প্রথম ১৫ তে আর কোনও ভারতীয় নেই। প্রথম ১৫ তে না থাকলেও তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর ফলোয়ার সংখ্যা ৮ কোটির মতো। তালিকায় ২৭ নম্বরে রয়েছেন প্রিয়াঙ্কা। কোহলির তুলনায় অনেকটাই পিছিয়ে। বিরাট কোহলির ফলোয়ার সংখ্যা প্রতিনিয়ত বাড়ছে। বিশেষ করে এশিয়া কাপ এবং ঘরের মাঠে অনবদ্য ব্যাটিংয়ের পর জনপ্রিয়তার দিক থেকে অনেকটাই এগিয়ে যাচ্ছেন বিরাট।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla