India vs New Zealand: রীতিমতো ভাইরাল স্পাইডারক্যামের সঙ্গে কোহলিব্রিগেডের খুনসুটি

স্পাইডারক্যামে কোনও ভাবে যান্ত্রিক ত্রুটি হয়েছিল যার ফলে সেটি মাঠে নেমে এসে আর ওপরের দিকে যেতে পারেনি।

India vs New Zealand: রীতিমতো ভাইরাল স্পাইডারক্যামের সঙ্গে কোহলিব্রিগেডের খুনসুটি
India vs New Zealand: রীতিমতো ভাইরাল স্পাইডারক্যামের সঙ্গে কোহলিব্রিগেডের খুনসুটি (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 7:46 PM

মুম্বই: আজ, সোমবার কিউয়িদের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচের চতুর্থ দিনই চ্যাম্পিয়নের ট্রফি হাতে তুলে নিয়েছে টিম ইন্ডিয়া (Team India)। তবে ভারত-নিউজিল্যান্ডের (India vs New Zealand) তৃতীয় দিনের খেলা চলাকালীন এক মজার ঘটনা ঘটে। আর নেট দুনিয়ায় যা রীতিমতো ভাইরালও হয়েছে। তৃতীয় দিন চা বিরতির ঠিক আগে হঠাৎ মাঠের মধ্যে নেমে আসে স্পাইডারক্যাম (Spider Cam)। আর তা নিয়ে খুনসুটিতে মেতে ওঠেন কোহলি-অশ্বিনরা।

স্পাইডারক্যামে কোনও ভাবে যান্ত্রিক ত্রুটি হয়েছিল যার ফলে সেটি মাঠে নেমে এসে আর ওপরের দিকে যেতে পারেনি। স্পাইডারক্যামের কারণে রবিবার ওয়াংখেড়েতে খেলা কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায়। সেই সময় বিরাট কোহলিকে (Virat Kohli) দেখা যায়, তিনি সেই স্পাইডারক্যামের সামনে এসে সেটাকে ওপরে ওঠার ইশারা করতে থাকেন। তাঁর হাতের ভঙ্গি দেখে টুইটারেত্তিরা লিখতে থাকে, “স্পাইডারক্যামেরা মাঠে আটকে যাওয়ায় বিরাট কোহলির রিঅ্যাকশন- ক্যায়া ভাই সাব….”

তবে শুধু বিরাট নন, রবিচন্দ্রন অশ্বিনকে (Ravichandran Ashwin) তো দেখা যায় সেই স্পাইডারক্যামকে ওপরের দিকে তুলতে। তবে অশ্বিনের চেষ্টা ব্যর্থ হয়। তাঁর কাণ্ড দেখে পাশে দাঁড়িয়ে থাকা সিরাজ-শ্রেয়সরা হাসতে থাকেন।

সেই ঘটনার একখানা ভিডিও পোস্ট করে বিসিসিআই (BCCI) টুইটারে লেখে, ‘হাই স্পাইডি, দয়া করে সরে যাও। মাঠের মধ্যে কিছু হালকা মুহূর্তের জন্য সময় থাকে।’

ভারতীয় ক্রিকেটাররা স্পাইরাডক্যাম নিয়ে খুনসুটিতে মাতলেও, এই ঘটনার জন্য নির্ধারিত সময়ের আগে চা বিরতি ঘোষণা করে দেন আম্পায়ার।

আরও পড়ুন: Shreyas Iyer Birthday: শ্রেয়স আইয়ারের জন্মদিনে ছবিতে দেখুন তাঁর ক্রিকেট কেরিয়ারের ঝলক

আরও পড়ুন: Sara Tendulkar: শুভমন নন, কার সঙ্গে ডেটে সচিনকন্যা?

আরও পড়ুন: India vs New Zealand: ভাগ্যের জোরে ১০ উইকেট আজাজের, বলছেন অশ্বিন