Virat Kohli: খোয়া গেল কোহলির দামি মোবাইল, অস্ট্রেলিয়া সিরিজের আগে ‘বিরাট’ মনখারাপ

Virat Kohli Phone lost: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে গুরুত্বপূর্ণ টেস্ট সিরিজ। ঠিক তার আগেই মনখারাপের সাগরে ভেসে গেলেন দেশের প্রাক্তন অধিনায়ক। খোয়া গেল তাঁর মোবাইল ফোন।

Virat Kohli: খোয়া গেল কোহলির দামি মোবাইল, অস্ট্রেলিয়া সিরিজের আগে 'বিরাট' মনখারাপ
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 1:11 PM

কলকাতা: ট্যাঁকের কড়ি খরচ করে অনলাইনে পছন্দের মোবাইল অর্ডার করেছেন। বাড়িতে ডেলিভারিও দিয়ে গিয়েছে। অথচ খোলার আগেই বাক্স সমেত হারিয়ে গেল মোবাইল! এমনটা ঘটনা অনেকের সঙ্গেই ঘটে থাকতে পারে। তখন আর হা হুতাশ করা ছাড়া উপায় থাকে না। কান্নায় ভেঙে পড়া, মনখারাপ হওয়া স্বাভাবিক। ঠিক এমনই পরিস্থিতির মুখে পড়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। বাক্স খোলার আগেই দামি মোবাইল ফোন খোয়া গিয়েছে দেশের প্রাক্তন অধিনায়কের। নামী ক্রিকেটার হয়ে যতই কোটি কোটি টাকা রোজগার করুন, মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা বিরাট সেই আদর্শ নিয়েই বাঁচেন। তাই একটা গেলে আরও একটা নতুন ফোন আসবে- এই তত্ত্বে বিশ্বাসী নন। বরং নতুন ফোন খোয়া যাওয়ায় ভীষণ মনখারাপ তাঁর। টুইটারে ঘটনার উল্লেখ করে অনুরাগীদের কাছে বিরাটের কাতর প্রশ্ন, আপনারা কি ফোনটা কোথাও দেখেছেন?

৯ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নাগপুরে শুরু হচ্ছে বর্ডার-গাভাসকর সিরিজের প্রথম টেস্ট। সিরিজের জন্য সপ্তাহখানেকের বেশি সময় ধরে ভারতে রয়েছে অস্ট্রেলিয়া দল। প্যাট কামিন্সরা ঘাঁটি গেড়েছেন বেঙ্গালুরুতে। অন্যদিকে ভারতীয় দলের শিবির চলছে নাগপুরে। প্রায় দু’দশক ধরে ভারতের মাটিতে টেস্ট সিরিজ জিততে পারেনি অস্ট্রেলিয়া। ঘরের মাঠে আরও একবার অজিদের হারের স্বাদ দেওয়ার জন্য যুদ্ধকালীন তৎপরতা চলছে টিম ইন্ডিয়ার অন্দরে। জোরকদমে অনুশীলনের পাশাপাশি অজি বধের নানা পরিকল্পনা চলছে। এই মুহূর্তে টেস্ট সিরিজ ছাড়া দেশের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির অন্যকিছুর দিকে মন দেওয়ার সময় নেই। কিন্তু ইচ্ছে থাকলেই তো আর হয় না। হাইভোল্টেজ টেস্ট সিরিজ শুরুর আগে মনখারাপের সাগরে ভেসে গেলেন বিরাট। কারণ নতুন মোবাইল ফোন খোয়া গিয়েছে তাঁর। মোবাইলটি বাক্স খুলে দেখার সময়ও পাননি বিরাট। তার আগেই উধাও!পছন্দের গ্যাজেট হারানোর মতো দুঃখ বোধহয় আর অন্য কিছুতে নেই। বিরাটও সেইসব মানুষদের মধ্যেই পড়েন। তাই টুইট করে নয়া ফোন হারানোর ঘটনা অনুরাগীদের জানিয়ে মনের কষ্ট কিছুটা লাঘব করার চেষ্টা করলেন।

কোহলি লিখেছেন, “যদি আপনার বাক্সমোড়া নতুন ফোন হারিয়ে যায় তাহলে এর থেকে খারাপ আর কিছু হতে পারে না। আমার ফোনটা কি আপনারা কেউ দেখেছেন?” পোস্টের সঙ্গে মুখ ব্যাজার করা ইমোজি। মঙ্গলবার সকাল সকাল কোহলির এমন টুইট দেখে হতবাক অনুরাগীরা। লাইক কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। মন্তব্য বাক্সে অনুরাগীরা কোহলিকে মন ভালো করা নানা উপায় বাতলেছেন। অনেকে সহানুভূতি প্রকাশ করেছেন। বিরাটের নতুন ফোন হারিয়ে যাওয়ার দুঃখের সঙ্গে অনেকেই মিল পাচ্ছেন। একটি জনপ্রিয় ফুড ডেলিভারি অ্যাপের পক্ষ থেকে মজা করে লেখা হয়েছে, “বৌদির (অনুষ্কা) ফোন থেকে আইসক্রিম অর্ডার করুন। এতে কষ্ট অনেকটা লাঘব হবে।” অনেকেই এই টুইটের পিছনে বিজ্ঞাপণী চমক দেখছেন।