Virat Kohli: কিশোর কুমারের বাংলোয় কোহলির রেস্তরাঁ, দেখালেন অন্দরের ঝলক

ভারতীয় দলের তারকা ব্যাটার বিরাট কোহলি তাঁর রেস্তোরাঁ খুলেছেন কিশোর কুমারের মুম্বইয়ের বাংলোয়। ঝাঁ চকচকে রেস্তরাঁর অন্দরের ঝলক দেখালেন স্বয়ং বিরাট।

Virat Kohli: কিশোর কুমারের বাংলোয় কোহলির রেস্তরাঁ, দেখালেন অন্দরের ঝলক
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2022 | 8:15 AM

মুম্বই: মাঠে বিরাট কোহলির (Virat Kohli) কোনও বিকল্প নেই। মাঠের বাইরেও তিনি কম যান না। ক্রিকেটের পাশাপাশি বহুদিন আগেই ব্যবসায় মন দিয়েছেন বিরাট। বেশ কয়েকটি শহরে রয়েছে তাঁর ফুড চেইন ‘One8 Commune’। কলকাতায় এই রেস্তরাঁর ব্রাঞ্চ থাকলেও মুম্বইয়ে এতদিন ছিল না। এবার আরব সাগরের তীরে প্রয়াত কিশোর কুমারের বাংলোতে (Kishore Kumar’s Bunglow) বিরাট খুলে ফেললেন ঝাঁ চকচকে রেস্তরাঁ (Restaurant)। এই প্রথমবার সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে নিজের রেস্তরাঁর অন্দরের অংশ ঘুরে দেখালেন কোহলি।

বিখ্যাত গায়ক কিশোর কুমারের জুহুর পুরনো বাংলো একসময় ‘গৌরী কুঞ্জ’ নামে পরিচিত ছিল। জানা গিয়েছে, কোহলি জুহুতে অবস্থিত এই বাংলোর একটা অংশ ৫ বছরের জন্য লিজ নিয়েছেন। সেখানেই গড়ে উঠেছে রেস্তরাঁ। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিয়োতে বিরাট কোহলির পাশাপাশি টিভি অভিনেতা এবং সঞ্চালক মনীশ পলও রয়েছেন। বিরাট তাঁকে রেস্তোরাঁ ঘুরিয়ে দেখান এবং সেই সঙ্গে সেখানকার বিভিন্ন তথ্যও দেন। কিশোর কুমারকে নিয়ে বিরাট কোহলি বলেছেন, “তাঁর গানগুলো সত্যিই আমাকে স্পর্শ করে। যখনই কেউ আমাকে জিজ্ঞেস করতো, তুমি কার সঙ্গে দেখা করতে চাও, আমি সবসময় কিশোর দা-র নাম উল্লেখ করতাম। কারণ তিনি ক্যারিশম্যাটিক ছিলেন।”

View this post on Instagram

A post shared by Virat Kohli (@virat.kohli)

ভিডিয়োতে কোহলিকে গান গাইতেও দেখা গিয়েছে। কিশোর কুমারের বিখ্যাত গান ‘মেরে মেহবুব কেয়ামত হোগি’ গাইছেন বিরাট। ভিডিয়োতে রেস্তোরাঁর ভেতর বিরাটের ১৮ নম্বর জার্সি দেখা গিয়েছে। এই নয়া রেস্তরাঁটির উদ্বোধন হবে ৮ অক্টোবর। যদিও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন না বিরাট কোহলি। টি-২০ বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার সঙ্গে অস্ট্রেলিয়া চলে গিয়েছেন তিনি।