VIRAT KOHLI: কোহলির কফি উইথ ফুটবল

VIRAT KOHLI: কোহলির কফি উইথ ফুটবল
কাপ হাতে ফুটবলে মেতে বিরাট কোহলি।
Image Credit source: TWITTER

বিরাট কোহলি স্ট্রাইকার, চেতেশ্বর পূজারা সেন্ট্রাল মিডফিল্ডার এবং মহম্মদ সামি উইঙ্গার। সোশাল মিডিয়ায় মতামত চাওয়া হয়েছে লেস্টারের তরফে।

TV9 Bangla Digital

| Edited By: Dipankar Ghoshal

Jun 21, 2022 | 5:38 PM

লেস্টার : ক্রিকেট এবং ফুটবল। জনপ্রিয়তা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা থাকতেই পারে। বন্ধুত্বও রয়েছে। একঘেয়েমি কাটানো, সতীর্থদের সঙ্গে বাঁধন মজবুত করতে ক্রিকেটাররা অনুশীলনে ফুটবল (FOOTBALL) খেলে থাকেন। অনেক সময় ফুটভলিও খেলেন। ক্রিকেটারদের মধ্যে অনেকেই ভালো ফুটবল খেলেন। বর্তমান টেস্ট (TEST) দলে অন্যতম সেরা ফুটবলার বলা যেতে পারে বিরাট কোহলিকে। ব্যাট হাতে তাঁর সাম্প্রতিক খারাপ কাটছে। কলকাতার ইডেন গার্ডেন্সে ২০১৯-র নভেম্বরে গোলাপি টেস্টের পর কোনও আন্তর্জাতিক শতরান নেই বিরাট কোহলির (Virat Kohli)। এবারের আইপিএলেও ব্যাট হাতে হতাশ করেছেন। মাঝে কিছুদিনের ছুটি কাটিয়ে নতুন সিরিজ বিরাট কোহলির সামনে। ইংল্যান্ডে গত সফরের বাকি একটি টেস্ট এবং দুটি সাদা বলের সিরিজ খেলবে ভারত (INDIA)। মানসিকভাবে অনেকটাই তরতাজা দেখাচ্ছে ছুটি কাটিয়ে ফেরা বিরাটকে। তিনি ছন্দে থাকলে লাভবান হবে ভারতীয় ব্যাটিংও। বৃহস্পতিবার লেস্টারশায়ারের (Leicestershire) বিরুদ্ধে চারদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। ব্যাট হাতে নামার আগে ফুটবলে স্কিল দেখালেন বিরাট কোহলি।

লেস্টারের ইউটিউব চ্যানেলে ভারতীয় দলের অনুশীলনের ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানেই দেখা গেল বিরাটের স্কিল। বেশ ঠান্ডা আবহাওয়া। ক্রিকেটাররা কেউবা হাফ সোয়েটার পরে রয়েছেন, অনেকে ফুল জ্যাকেট। মহম্মদ সামি এবং বিরাট কোহলি ওয়ান টাচ খেলছেন। কোহলির হাতে কফির কাপ। নিশ্চিত করার সুযোগ না থাকলেও আন্দাজ করা যায়। কফি কাপ হাতেই ফুটবল স্কিল দেখালেন বিরাট কোহলি। যোগ দিলেন চেতেশ্বর পূজারাও। কিছুক্ষণ পর উইকেটরক্ষক শ্রীকার ভারত, প্রসিদ্ধ কৃষ্ণাও যোগ দিলেন কোহলি, সামি, পূজারার সঙ্গে। এবার আর শুধু জমি ঘেঁষা ওয়ান টাচ নয়। হেড, চেস্টেও ওয়ান টাচ খেলা হল। কোহলি অবশ্য কাপ নামাননি। পূজারা কখনও কখনও পেরে উঠছিলেন না। ফাইভ এ সাইড ফুটবল ম্যাচ হলে কাকে কোন পজিশনে নেওয়া যেতে পারে? বিকল্প দিল লেস্টারই। বিরাট কোহলি স্ট্রাইকার, চেতেশ্বর পূজারা সেন্ট্রাল মিডফিল্ডার এবং মহম্মদ সামি উইঙ্গার। সোশাল মিডিয়ায় মতামত চাওয়া হয়েছে লেস্টারের তরফে।

বিরাট কোহলির ফুটবল দক্ষতার অন্যতম প্রমাণ পওয়া গিয়েছিল সেলিব্রিটি ক্লাসিকোতে। বলিউড তারকাদের বিরুদ্ধে চ্যারিটি ফুটবল ম্যাচে খেলেছিলেন মহেন্দ্র সিং ধোনি, যুবরাজ সিং, বিরাট কোহলিরা। বাংলার দুই ক্রিকেটার অশোক দিন্দা, মনোজ তিওয়ারি। উইং দিয়ে বিরাটের দৌড় থামাতে হিমসিম খাচ্ছিলেন বলিউড তারকারা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA