Virat Kohli: মুম্বইয়ে কিশোর কুমারের বাংলোতে রেস্তোরাঁ খুলবেন কোহলি

কিশোর কুমারের জনপ্রিয় মুম্বইয়ের বাংলোর সঙ্গে জুড়ে গেল বিরাট কোহলিরন নাম। প্রয়াত গায়কের বাংলোয় গড়ে উঠবে ঝাঁ চকচকে রেস্তরাঁ।

Virat Kohli: মুম্বইয়ে কিশোর কুমারের বাংলোতে রেস্তোরাঁ খুলবেন কোহলি
কিশোর কুমারের বাড়িতে কোহলি রেস্তোরাঁImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2022 | 7:43 PM

মুম্বই: ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) রেস্তরাঁর ব্যবসার কথা কারও অজানা নয়। দেশের বড় বড় শহরগুলিতে কোহলির রেস্তরাঁ চেন One8 কমিউনের শাখা রয়েছে। এবার মুম্বইয়ে রেস্তরাঁ ব্যবসার জন্য প্রয়াত গায়ক কিশোর কুমারের বাড়ি (Kishore Kumar’s bungalow) লিজ নিলেন বিরাট। সেখানেই গড়ে উঠবে ঝাঁ চকচকে রেস্তরাঁ। পুরো বাংলোটি অবশ্য নয়। কিশোর কুমারের মুম্বইয়ের জুহুর বাংলো ‘গৌরিকুঞ্জ’-র একটি অংশ লিজ নিয়েছেন প্রাক্তন অধিনায়ক। শীঘ্রই খুলে যাবে One8 কমিউন আউটলেট। দিল্লি, পুনে এবং কলকাতায় রয়েছে কোহলির রেস্তরাঁ। ব্যবসার জন্য বিরাটকে পাঁচবছরের জন্য লিজ দেওয়া হয়েছে। সংবাদমাধ্যমকে জানিয়েছেন গায়কের ছেলে অমিত কুমার।

নিজের জার্সির নম্বরকে রেস্তরাঁর নামের সঙ্গে জুড়ে দিয়ে ব্যবসায় হাত পাকাতে শুরু করেন কোহলি। সর্বপ্রথম কোহলির নিজের শহর দিল্লিতে খোলে রেস্তরাঁ কাম বার One8 কমিউন। এছাড়া আউটলেট রয়েছে কলকাতা ও পুনেতে। তবে মুম্বইয়ে One8 কমিউনের কোনও শাখা ছিল না। কয়েকমাস আগে লীনা চন্দ্রভারকরের ছেলে সুমিতের সঙ্গে বিরাটের সাক্ষাৎ হয়। মুম্বইয়ে রেস্তরাঁ খোলার পরিকল্পনা তখন থেকে। ইতিমধ্যেই One8 কমিউনের ইনস্টা অ্যাকাউন্টে জানিয়ে দেওয়া হয়েছে, খুব শীঘ্রই জুহুতে খুলতে চলেছে তাদের নতুন আউটলেট। জুহু স্পেসের ওই জায়গায় আগে থেকেই একটি জনপ্রিয় রেস্তরাঁ ছিল। যেটি বর্তমান বন্ধ রয়েছে। One8 কমিউনের রেস্তরাঁ খোলার জন্য কিশোর কুমারের বাংলো বেছে নেওয়ার কারণ রয়েছে। এমনিতেই মুম্বইয়ের দর্শনীয় স্থান ‘গৌরিকুঞ্জ’ বাংলো। তার সঙ্গে জনপ্রিয় ক্রিকেটারের নাম জুড়ে যাওয়ায় ব্যবসার জন্য সেখানে এখন অমিত কুমারের বাস।

View this post on Instagram

A post shared by one8 Commune (@one8.commune)

কোহলির পাশাপাশি কপিল দেব, জাহির খান, রবীন্দ্র জাডেজাদের মাল্টি কুইজিন রেস্তরাঁ রয়েছে। ২০১৭ সালে দিল্লির আরকে পুরমে রেস্তরাঁ ‘নুয়েভা’ খোলেন কোহলি। রবীন্দ্র জাডেজার রেস্তরাঁর নাম ফুড ফিল্ড। রাজকোটে রয়েছে এই রেস্তরাঁ। ভারতীয়, মেক্সিকান, থাই, ও সুস্বাদু চাইনিজ খাবার পাওয়া যায়। ২০০৮ সালে পটনায় রেস্তরাঁ খোলেন বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব। নাম ‘ইলেভেন’। ক্রিকেট থিমের এই রেস্তরাঁয় ভারতীয়, প্যান এশিয়ান এবং কন্টিনেন্টাল খাবার পাওয়া যায়। ২০০৫ সালে পুনেতে ‘ডাইন ফাইন অ্যান্ড টস’ নামক একটি রেস্তরাঁ খোলেন জাহির।