IPL 2022: বিরাট-রোহিত… আইপিএল-২০২২ এ যাঁরা ব্যাট হাতে চমক দেখাতে পারেননি

দেখে নিন আইপিএল-২০২২ এ যাঁরা ব্যাট হাতে চমক দেখাতে পারেননি সেই প্লেয়ারদের ---

IPL 2022: বিরাট-রোহিত... আইপিএল-২০২২ এ যাঁরা ব্যাট হাতে চমক দেখাতে পারেননি
বিরাট-রোহিত... আইপিএল-২০২২ এ যাঁরা ব্যাট হাতে চমক দেখাতে পারেননি
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 7:00 AM

কলকাতা: আজ আইপিএল-২০২২ (IPL 2022) এর এলিমিনেটর ম্যাচ। ইডেনে এ বারের এলিমিনেটরে মুখোমুখি হচ্ছে লোকেশ রাহুলের লখনউ সুপার জায়ান্টস ও ফাফ দু’প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এ বারের আইপিএলে তাবড় তাবড় ক্রিকেটারদের ব্যাট জ্বলে ওঠেনি। যার মধ্যে রয়েছেন পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma), আরসিবির প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) থেকে শুরু করে কেকেআরের তারকা ক্রিকেটার ভেঙ্কটেশ আইয়ার।

দেখে নিন আইপিএল-২০২২ এ যাঁরা ব্যাট হাতে চমক দেখাতে পারেননি সেই প্লেয়ারদের —

১) বিরাট কোহলি – আজ লখনউয়ের বিরুদ্ধে এ বারের আইপিএলের এলিমিনেটরে নামবে আরসিবি। বিরাট কোহলি এ বারের আইপিএলে সেই অর্থে ভালো পারফর্ম করতে পারেননি। যদিও লিগ পর্বের শেষ ম্যাচে ৭৩ রান করেছেন ভিকে। তবে পুরো টুর্নামেন্ট দেখলে এ বারের আইপিএলে এখনও অবধি ১৪টি ম্যাচে খেলে ৩০৯ রান করেছেন কোহলি।

২) রোহিত শর্মা – পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মার পারফরম্যান্স এ বার সেই অর্থে নজর কাড়া হয়নি। লিগ টেবলের সব থেকে শেষে, ১০ নম্বরে থেকে এ বারের আইপিএল যাত্রা শেষ করেছে মুম্বই। এই মরসুমে তিনি ১৪টি ম্যাচে মোট ২৬৮ রান করেছেন।

৩) রবীন্দ্র জাডেজা – এ বারের আইপিএল শুরু হওয়ার আগে রবীন্দ্র জাডেজাকে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক করা হয়েছিল। তবে টুর্নামেন্টের মাঝপথে ক্যাপ্টেন্সি ছেড়ে দেন জাড্ডু। এরপর চোট পেয়ে মাঝপথে ক্যাপ্টেন্সি ছেড়ে দেন তিনি। এ বারের আইপিএলের ১০টি ম্যাচে তিনি ৫ টি উইকেট নেওয়ার পাশাপাশি করেন ১১৬ রান।

৪) ভেঙ্কটেশ আইয়ার – গত মরসুমে কেকেআরের সেরা আবিষ্কার ছিলেন ভেঙ্কটেশ আইয়ার। এ বারের আইপিএলটা ভেঙ্কির জন্য সেই অর্থে ভালো কাটেনি। ১২টি ম্যাচে খেলে তিনি করেছেন মাত্র ১৮২ রান। এবং পেয়েছেন মাত্র ১ টি উইকেট।

৫) অজিঙ্ক রাহানে – হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে আইপিএলের মাঝপথ থেকে বিদায় নিতে হয় কেকেআরের ওপেনার ব্যাটার অজিঙ্ক রাহানেকে। চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার আগে এ বারের আইপিএলের ৭টি ম্যাচে খেলে ১৪৪ রান করেছেন রাহানে।